• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ২৩ গুণ ভোট পেয়ে আ’লীগ প্রার্থীর জয়

    | ২০ অক্টোবর ২০২০ | ৯:২৭ অপরাহ্ণ

    ২৩ গুণ ভোট পেয়ে আ’লীগ প্রার্থীর জয়

    যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রায় ২৩ গুণ ভোট পেয়ে নৌকার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা জয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন দুই লাখ ৭৬ হাজার ১১৯টি। আর তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ধানের শীর্ষের নূর-উন-নবী পেয়েছেন ১২ হাজার ৩৫৪ ভোট।


    যশোর সদর উপজেলার উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন অফিসের হুমায়ূন কবির বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন। সদর উপজেলা নির্বাচন অফিসের হল রুমে এই ফলাফল ফলাফল ঘোষণা করা হয়।


    বিষয়টি নিশ্চিত করেন নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান।

    তিনি জানান, সদর উপজেলার ১৭৫টি কেন্দ্রে পাঁচ লাখ ৬০ হাজার ৫২৪ জন ভোটার রয়েছেন। যাদের মধ্যে থেকে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন দুই লাখ ৭৬ হাজার ১১৯ জন। আর ধানের শীষ প্রতীকে ভোট পড়েছে ১২ হাজার ৩৫৪টি।

    এর মধ্যে যশোর পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৫টি কেন্দ্রে নৌকা প্রতীকে ভোটে পড়েছে ৬৫ হাজার ৪৫৭ ভোট। আর ধানের শীষ পেয়েছে তিন হাজার ৫৬৮ ভোট।

    উল্লেখ্য, যশোর সদর উপজেলার তৎকালীন চেয়ারম্যান শাহীন চাকলাদার পদত্যাগ করে কেশবপুর সংসদীয় উপ-নির্বাচনে অংশ নিয়ে এমপি নির্বাচিত হয়েছেন। যার কারণে চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673