• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ২৪ ক্যারেট স্বর্ণ দিয়ে মোবাইলের কভার বানালেন মেসি

    | ২৮ মার্চ ২০১৯ | ৭:৪৩ অপরাহ্ণ

    ২৪ ক্যারেট স্বর্ণ দিয়ে মোবাইলের কভার বানালেন মেসি

    সবচেয়ে লেটেস্ট মডেলের মোবাইল ফোনই তারা ব্যবহার করবেন। এতে অবাক হওয়ার কিছুই নেই। বিশ্বখ্যাত মোবাইল ফোন ব্র্যান্ড, আইফোনের লেটেস্ট মডেল এমএস ম্যাক্স মডেলের মোবাইল ফোনই ব্যবহার করেন বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। যে মডেলের মোবাইলকে ধরা হয়, বর্তমান সময়ের সবচেয়ে দামি হ্যান্ডসেটগুলোর একটি।


    শুধু কি সর্বাধুনিক প্রযুক্তি পণ্য ব্যবহার! তাতে সীমাবদ্ধ থাকলে না হয় কথা ছিল। কিন্তু মাঝে মাঝে খেলোয়াড় থেকে শুরু করে বিশ্বখ্যাত তারকাদের রুচি কিংবা খেয়ালি চিন্তা-ভাবনা দেখলে ভক্ত-সমর্থক থেকে শুরু করে বিশ্ববাসীর অবাক হতে হয়। তেমনই এক অবাক করা কাণ্ডের জন্ম দিলেন মেসি।


    মেসি তার এমএস ম্যাক্স মডেলের আইফোনের জন্য একটি কভার বানিয়ে নিয়েছেন ২৪ ক্যারেটের স্বর্ণ দিয়ে। সবচেয়ে দামি মডেলের হ্যান্ডসেটকে তিনি মুড়িয়েছেন ২৪ ক্যারেটের স্বর্ণ দিয়ে। তাহলে সেই মোবাইলটির মূল্য শেষ পর্যন্ত কত গিয়ে দাঁড়াচ্ছে? সেটা বলাই বাহুল্য।

    আই ডিজাইন গোল্ড তৈরি করেছে মেসির মোবাইলের স্বর্ণের কভার। সেই মোবাইল কভারের পেছনের অংশে আবার খোদাই করে নিয়েছেন নিজের জার্সি নাম্বার, নাম এবং স্ত্রী ও সন্তানদের নাম। একই সঙ্গে সেই মোবাইল কভারের সবচেয়ে ওপরের অংশে রয়েছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন এবং বার্সেলোনার লোগো।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673