• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ২৬শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা

    | ২৩ মার্চ ২০২০ | ৫:০১ অপরাহ্ণ

    ২৬শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা

    করোনাভাইরাসের প্রাদুর্ভাব এড়াতে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। সোমবার (২৩শে মার্চ) বিকেলে দেশের করোনা পরিস্থিতি নিয়ে সচিবালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়া্রুল ইসলাম। প্রধানমন্ত্রী কার্যালয়ে মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসসহ বিভিন্ন মন্ত্রণালয়ের সচিবগণ জরুরি এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।


    মূলত ২৯শে মার্চ থেকে ২রা এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়েছে। তবে, ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ছুটি থাকায় এবং ২৭, ২৮শে মার্চ সাপ্তাহিত ছুটি থাকায় মার্চের ২৬ তারিখ থেকেই এ ছুটি শুরু হচ্ছে।

    ajkerograbani.com

    এদিকে, বাংলাদেশে নতুন করে আরও ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে একজন চিকিৎসক ও দু’জন নার্স রয়েছেন বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট-আইইডিসিআর এর পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

    এর ফলে, দেশে সর্বোমোট ৩৩ জন করোনায় আক্রান্ত। নতুন শনাক্তদের মধ্যে ২ জন ভারত ও বাহরাইন থেকে এসেছেন। আইসোলেশনে আছেন ৫১ ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছেন ৪৬ জন। এছাড়া, ঢাকায় করোনায় আক্রান্তের সংখ্যা ১৫ জন, মাদারীপুরে ১০ জন।

    সোমবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরে এসব তথ্য জানান রোগতত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইন্সটিটিউটের- আইইডিসিআরের পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755