মঙ্গলবার ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৬শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা

  |   সোমবার, ২৩ মার্চ ২০২০ | প্রিন্ট  

২৬শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা

করোনাভাইরাসের প্রাদুর্ভাব এড়াতে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। সোমবার (২৩শে মার্চ) বিকেলে দেশের করোনা পরিস্থিতি নিয়ে সচিবালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়া্রুল ইসলাম। প্রধানমন্ত্রী কার্যালয়ে মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসসহ বিভিন্ন মন্ত্রণালয়ের সচিবগণ জরুরি এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।
মূলত ২৯শে মার্চ থেকে ২রা এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়েছে। তবে, ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ছুটি থাকায় এবং ২৭, ২৮শে মার্চ সাপ্তাহিত ছুটি থাকায় মার্চের ২৬ তারিখ থেকেই এ ছুটি শুরু হচ্ছে।
এদিকে, বাংলাদেশে নতুন করে আরও ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে একজন চিকিৎসক ও দু’জন নার্স রয়েছেন বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট-আইইডিসিআর এর পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।
এর ফলে, দেশে সর্বোমোট ৩৩ জন করোনায় আক্রান্ত। নতুন শনাক্তদের মধ্যে ২ জন ভারত ও বাহরাইন থেকে এসেছেন। আইসোলেশনে আছেন ৫১ ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছেন ৪৬ জন। এছাড়া, ঢাকায় করোনায় আক্রান্তের সংখ্যা ১৫ জন, মাদারীপুরে ১০ জন।
সোমবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরে এসব তথ্য জানান রোগতত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইন্সটিটিউটের- আইইডিসিআরের পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

Facebook Comments Box


Posted ৫:০১ অপরাহ্ণ | সোমবার, ২৩ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১