• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ২৮ স্ত্রীকে সাক্ষী রেখে ৩৭তম বিয়ের ভিডিও ভাইরাল

    আন্তর্জাতিক ডেস্ক: | ১০ জুন ২০২১ | ১০:২৩ পূর্বাহ্ণ

    ২৮ স্ত্রীকে সাক্ষী রেখে ৩৭তম বিয়ের ভিডিও ভাইরাল

    ২৮ জন স্ত্রীকে সাক্ষী রেখে ৩৭তম বিয়ে করেছেন এক ব্যক্তি। যে বিয়েতে উপস্থিত ছিলেন ওই ব্যক্তির ১৩৫ ছেলেমেয়ে ও ১২৬ জন নাতি-নাতনি।


    পরিবারের সবাইকে নিয়ে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়ে ওই বিয়ে। যার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল হয়েছে।

    ajkerograbani.com

    অবশ্য এই বিয়ের ঘটনার সত্যতা নিশ্চিত হওয়া যায়নি। এমনকি সঠিক দিন-তারিখ ও বৃদ্ধের নাম-পরিচয় ও দেশের নাম জানা যায়নি। প্রকাশিত ভিডিও থেকে বর-কনের পোশাক দেখে মনে হয় মধ্যপ্রাচ্যের কোনও দেশ হবে।

    এ বিষয়ে সংবাদ প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়া ও দৈনিক আজকাল। প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, ওই ব্যক্তির ১৩৫ জন ছেলেমেয়ে আর নাতি-নাতনি ১২৬ জন। পরিবারের এই কর্তার বিয়েতে সকলে দারুণ আনন্দ করে শামিল হয়। বিয়ের পর সবাই মাতে উৎসবে। আর সেই ভিডিও ভাইরাল।

    সংবাদমাধ্যমে এসেছে, ওই ব্যক্তি এর আগে ৩৬ বার বিয়ে করেছিলেন। যার মধ্যে ২৮ জন স্ত্রী এখনও জীবিত রয়েছেন। তাদের উপস্থিতিতে সম্পন্ন হয় ৩৭তম বিয়ে। আর সবাইকে নিয়ে সুখের সংসার ওই বৃদ্ধার। নিজেদের মধ্যে কোনও ঝামেলা না থাকায় পরিবারের নতুন সদস্যকে নিয়ে আপত্তি নেই বাকি স্ত্রীদেরও।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757