• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ৩০৫ যাত্রীসহ বিমান আকাশে, পাইলটের ঘুম!

    অনলাইন ডেস্ক | ০৭ মে ২০১৭ | ১০:০৩ অপরাহ্ণ

    ৩০৫ যাত্রীসহ বিমান আকাশে, পাইলটের ঘুম!

    পাকিস্তান এয়ারলাইনসের বিমানটি ৩০৫ জন যাত্রী নিয়ে ইসলামাবাদ থেকে লন্ডন যাচ্ছিল। কিন্তু পাইলট আমির আখতার হাশমি বিমানটি টেক অফ করার পরে কাটা কলাগাছের মত বিজনেস ক্লাসে আড়াই ঘণ্টা ঘুমিয়েছেন!


    গত এপ্রিলের ২৬ তারিখের এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোড়ন তোলার পরে তাকে অব্যাহতি দিয়েছে পিআইএ। একজন যাত্রী বিষয়টি লক্ষ্য করে ছবি তোলেন এবং একজন বিমানটির সিনিয়র ক্রু মেম্বারসহ পাইলটের বিরুদ্ধে অভিযোগ তদায়ের করেন। রিপোর্টে বলা হয়, বিমান টেক অফ করার পরেই শিক্ষানবিশ পাইলট মোহাম্মদ আসাদ আলির কাছে দায়িত্ব হস্তান্তর করে এসে বিজনেস ক্লাসে এসে ঘুমিয়ে পড়েন প্রধান পাইলট আমির আখতার হাশমি।


    তার এই ‘রোমাঞ্চকর ঘুম’ অ্যাডভেঞ্চারের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরে। ডন জানিয়েছে, পাকিস্তান এয়ারলাইনস অ্যাসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট হাশমির বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিতে ইচ্ছুক ছিল না কর্তৃপক্ষ। কিন্তু ওপরতলার চাপে বাধ্য হয়ে তাকে সরিয়ে নেয়া হয়। পিআইএর মুখপাত্র দানিয়াল গিলানি বলেন, হাশমিকে ডিউটি থেকে অব্যাহতি দেয়া হয়েছে এবং তার বিরুদ্ধে তদন্ত চলছে। ডন ও এনডিটিভি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673