• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ৩০৮ রানের লক্ষ্যে ব্যাট করছে বাংলাদেশ!!

    | ০৫ মে ২০১৯ | ৯:৩৪ অপরাহ্ণ

    ৩০৮ রানের লক্ষ্যে ব্যাট করছে বাংলাদেশ!!

    আয়ারল্যান্ড, ইংল্যান্ডে রানের নহর বইবে- আগে থেকেই শোনা যাচ্ছিল। ত্রিদেশীয় সিরিজের শুরু থেকেই সেটা দেকা যাচ্ছে। সিরিজের উদ্বোধনী ম্যাচেই আয়ারল্যান্ডের বিপক্ষে ৩৮১ রানের বিশাল স্কোর গড়ে তুলেছে ওয়েস্ট ইন্ডিজ।

    একইদিনে প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছে বাংলাদেশ। আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে টস হেরেছিল টাইগাররা। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় স্বাগতিকরা।


    ব্যাট করতে নেমে অসাধারণ দুটি ইনিংস খেলেছেন জেমস ম্যাককালাম এবং সিমি সিং। জেমস ম্যাককালাম তো সেঞ্চুরিই করে বসলেন। সিমি সিং করলেন ৯১ রান। এই দু’জনের দারুণ দুটি ইনিংসের ওপর ভর করে বাংলাদেশের সামনে ৩০৮ রানের বিশাল এক লক্ষ্য দাঁড় করিয়ে দিয়েছে আয়ারল্যান্ড উলভস।

    জ্যাক ট্যাকর আর জেমস ম্যাককালাম মিলে ৩৩ রানের জুটি গড়ে বিচ্ছিন্ন হন। ১৫ রান করেন জ্যাক ট্যাকর। ১০৯ বলে ১০২ রান করে আউট হন জেমস ম্যাককালাম। ২৫ বলে ১৮ রান করে আউট হন জেমস শ্যানন।

    ৯৫ বলে ৯১ রান করে আউট হন সিমি সিং। এছাড়া টাইরন কেন ১৩ বলে ২৭ রান করে স্কোর ৩০০ পার করে দেন। শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ৩০৭ রানে গিয়ে থামে আয়ারল্যান্ড উলভসের ইনিংস।

    দারুণ বোলিং করেছেন তাসকিন আহমেদ। ১০ ওভার বোলিং করে ৬৬ রান দিয়ে ৩ উইকেট নেন তিনি। আরেক পেসার রুবেল হোসেন ৯ ওভারে ৬৩ রান দিয়ে নেন ২ উইকেট। এছাড়া ফরহাদ রেজা, সাকিব আল হাসান এবং মেহেদী হাসান মিরাজ নেন ১টি করে উইকেট।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী