• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ৩০-৩২ গার্লফ্রেন্ড থাকার পরও আমাকে ভালোবাসত নাসির : তামিমা

    | ২৩ ফেব্রুয়ারি ২০২১ | ১১:২১ পূর্বাহ্ণ

    ৩০-৩২ গার্লফ্রেন্ড থাকার পরও আমাকে ভালোবাসত নাসির : তামিমা

    তামিমা তাম্মি নামের এক নারীকে বিয়ে করে তুমুল বিতর্কের জন্ম দিয়েছেন বাংলাদেশের ক্রিকেটে ‘ব্যাড বয়’ খ্যাত নাসির হোসেন।


    গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে গাঁটছড়া বাঁধেন নাসির-তামিমা। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

    ajkerograbani.com

    কিন্তু এই বিয়ে নিয়ে তৈরি হয়েছে নতুন সমস্যা। নাসিরের স্ত্রী তামিমা তাম্মির এর আগেও বিয়ে হয়েছিল। সেই স্বামীকে ডিভোর্স না দিয়েই তিনি নাসিরকে বিয়ে করেছেন বলে অভিযোগ উঠেছে। ফলে নাসির-তামিমার বিয়ে ইসলামি শরীয়ত মতে বৈধ হয়েছে কি-না সেটা নিয়ে বিতর্ক শুরু হয়েছে।

    এদিকে এ বিতর্কের মধ্যই ফের ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন তামিমা তাম্মি।

    তিনি লেখেন, প্রথম যেদিন নাসিরের সাথে আমার দেখা হয় -সেদিন নাসির আমাকে একটা গোলাপ দিয়েছিলো। আমি কিছুটা অবাক হয়েছিলাম। ফ্রেন্ডশিপে গোলাপ? তারপর রাতে তার কাছে ফোন করে জানতে চাইলাম আমাকে গোলাপ কেনো দিয়েছিলে? আমাকে বললো সে নাকি আমাকে ভালোবেসে দিয়েছে- সে  আমার হতে চায়।

    অবাক হয়ে গেলাম তখন, যে ছেলের ৩০-৩২ গার্লফ্রেন্ড  থাকার পরেও আমাকে ভালোবেসে আমার হতে চায়;৩০-৩২টা  মেয়েকে ছেড়ে আমাকে আপন করতে চায়। সেই আমি একটা স্বামীকে ছাড়তে পারবো না তার জন্যে? আমি তাকে খালি হাতে ফিরিয়ে দিতে পারিনি। আমি আমার ভালোবাসাকে নিজের করে নিয়েছি। স্বার্থপরের মতো তাকে দূরে ঠেলে দিতে পারিনি।

    তামিমা সুলতানা তাম্মি (নাসিরের স্ত্রী)।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755