• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ৩৭ লাখ টাকা দিয়ে গরু কিনলেন মেয়র আতিকের ভাতিজা

    ডেস্ক | ০৮ আগস্ট ২০১৯ | ৮:৫৬ অপরাহ্ণ

    ৩৭ লাখ টাকা দিয়ে গরু কিনলেন মেয়র আতিকের ভাতিজা

    ৩৭ লাখ টাকায় ‘বস’ নামের গরুটি কিনে রেকর্ড গড়লেন ইসলাম গার্মেন্টসের মালিক শাকির আহমেদ। তিনি ঢাকা উত্তর সিটি কপোরেশনের মেয়র আতিকুল ইসলামের ভাতিজা। বাংলাদেশের ইতিহাসে এর চেয়ে বেশি দামে আর কোনো গরু বিক্রি হয়নি।

    শাকির আহমেদ বলেন, “আল্লাহ রাস্তায় সর্বোচ্চ উৎসর্গ করার জন্য এ ‘বস’ গরুটি কিনেছি। সবাই দোয়া করবেন।”

    এতে মাংস হবে এক হাজার ৪০০ কেজি। এ ছাড়া তার খামারে আরো বড় ধরনের গরু বিক্রি হয়েছে। তা হলো- মেসি ২৭ লাখ টাকা, টাইটানিক ১৭ লাখ ৫০ হাজার টাকা।

    মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকার সাবিক অ্যাগ্রো খামারের মালিক ইমরান হোসাইন এই গরুর মালিক। তিনি বলেন, “আমার খামারে মোট এক হাজার ৪০০ গরু ছিল। তারমধ্যে ‘বস’ ছিল সবচেয়ে বড় জাতের গরু। এতে মাংস হবে এক হাজার ৪০০ কেজি। এ ছাড়া তার খামারে আরো বড় ধরনের গরু বিক্রি হয়েছে। তা হলো- মেসি ২৭ লাখ টাকা, টাইটানিক ১৭ লাখ ৫০ হাজার টাকা।’

    বিক্রির অপেক্ষায় আছে ‘টাইগার’; যার মূল্য হাঁকা হচ্ছে ২৫ লাখ টাকা। ‘রোজো’র মূল্য হাঁকা হচ্ছে ৩০ লাখ টাকা। এ ছাড়া বিভিন্ন দামের এক হাজার গরু বিক্রি করেছেন ইমরান হোসাইন।

    বুধবার গাবতলী পশুর হাটে সবচেয়ে বেশি গরু উঠেছে। তবে এখন পর্যন্ত তেমন বিক্রি হচ্ছে না। ক্রেতার তুলনায় দেখার লোকই বেশি। হাটের মাঝখানে রাখা হয়েছে বড় বড় গরু। এর মধ্যে ঝিনাইদহ থেকে এসেছে ‘যুবরাজ’ ও ‘রবি’। এ দুটি গরু দেখতে গাবতলীর হাটে ভিড় জমাচ্ছে শত শত মানুষ। দেখতে আসা সাধারণ মানুষ গরু দেখে বিভিন্ন মন্তব্য করছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী