শনিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২১

৪০ টন পাথরবোঝাই ট্রাক নিয়ে বেইলি ব্রিজ খালে

  |   শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

৪০ টন পাথরবোঝাই ট্রাক নিয়ে বেইলি ব্রিজ খালে

সুনামগঞ্জের ছাতক-দোয়ারাবাজার সড়কে অতিরিক্ত পাথরবোঝাই ট্রাকের চাপে বেইলি ব্রিজ ভেঙে যোগাযোগব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) ভোরে দোয়ারাবাজার উপজেলা সদরের নইনগাঁও গ্রামের মাঝে নোয়াজের খালের ওপর নির্মিত সড়ক ও জনপথ বিভাগের ১০০ ফুট বেইলি ব্রিজটি ভেঙে পড়ে।
স্থানীয়রা জানান, দোয়ারাবাজার উপজেলা সদরের নোয়াজের খালের বেইলি ব্রিজটি দীর্ঘদিন ধরেই ঝুঁকিপূর্ণ অবস্থায় ছিল। ফলে, সওজের পক্ষ থেকে এই ব্রিজে তিন টনের বেশি মালামাল পরিবহন নিষেধ রয়েছে এবং এই ব্রিজের পাশেই নতুন একটি ব্রিজ নির্মাণাধীন রয়েছে। শনিবার ভোরে পাথরবোঝাই ওই ট্রাকটি সিলেটের কোম্পানীগঞ্জ থেকে দোয়ারাবাজার হয়ে ছাতক যাচ্ছিল। কিন্তু ট্রাকে অতিরিক্ত পাথরবোঝাই থাকায় ব্রিজটি ভেঙে খালে পড়ে গেছে। 

এ সময় ট্রাকের চালক ও দুজন সহকারী সামান্য আহত হয়েছে। তারা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বেইলি ব্রিজটি ভেঙে যাওয়ায় ছাতক-দোয়ারাবাজার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ব্রিজের দুই দিকে যানবাহন আটকা পড়েছে।
সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের ছাতক-দোয়ারাবাজার এলাকার দায়িত্বপ্রাপ্ত উপবিভাগীয় প্রকৌশলী এসএম সাইফুল ইসলাম জানান, তিন টনের বেশি যানবাহন চলাচলে নিষেধ থাকলেও রাতের আধারে অন্তত ৪০ টন ওজনের পাথরবোঝাই ট্রাক ওঠায় সেটি ভেঙে পড়েছে। ব্রিজটি দ্রুত মেরামত করতে লোক পাঠানো হয়েছে।


Posted ১:৫৭ পিএম | শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement