• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ৪১ বছরের নারীকে দেখে চমকে গিয়েছিল নেটদুনিয়া

    অগ্রবাণী ডেস্ক | ০২ জুলাই ২০১৭ | ৭:২০ অপরাহ্ণ

    ৪১ বছরের নারীকে দেখে চমকে গিয়েছিল নেটদুনিয়া

    ৪০ পার হলেই নাকি বুড়ি। এটাই কনসেপ্ট। কিন্তু ৪১ বছরের এক মহিলাকে দেখে চমকে গিয়েছিল নেটদুনিয়া। ছিপছিপে চেহারা, টানটান চামড়া, ফুটফুটে মুখ এসব দেখে বোঝার উপায়ই নেই যে তিনি ৪০ পেরিয়েছেন।


    তাইওয়ানের ওই ডিজাইনার আগেই তাক লাগিয়েছিলেন। তবে এবার আরও বেশি চমকে দিলেন তার মা। ৪১ বছরের ডিজাইনার লিওর সু’র মায়ের বয়স ৬৩। আর সে ছবি দেখার পর আপনিও আয়নায় নিজের মুখ দেখতে লজ্জা পাবেন।

    ajkerograbani.com

    কিছুদিন আগেই লিওরের ছবি ভাইরাল হয়। দুই বোন শ্যারন ও ফ্যাফের বয়স ৪০ বছর। দেখলে মনে হবে এখনও তারা স্কুলে পড়েন। তাইওয়ানের সংবাদমাধ্যমে তাদের ‘the family of frozen ages’ বলে উল্লেখ করা হয়। অর্থাৎ তাদের বয়সটা যেন পাথর হয়ে গিয়েছে।

    তবে ৬৩ বছরের মা’কে দেখলে সত্যিই তাক লেগে যাবেন। এক সময় ডান্সার ছিলেন তিনি। তাইওয়ানের এক ম্যাগাজিনে সাক্ষাৎকার দিয়ে লিওর জানিয়েছেন তাদের এই বয়স ধরে রাখার রহস্য নাকি লুকিয়ে আছে পানিতে। সারাদিনে প্রচুর পানি খান বলেই চামড়া এত উজ্জ্বল। পানি খেলে আর বয়স নিয়ে ভাবতে হবে না বলেও উল্লেখ করেছেন তিনি। বিশেষ করে সকালে ইষৎ উষ্ণ পানি খান তিনি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757