শুক্রবার, ফেব্রুয়ারি ২৬, ২০২১

৪৮ ঘণ্টা পর ‘বন্দিদশা’ বের হওয়ার সুযোগ মিলল টাইগারদের

  |   শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

৪৮ ঘণ্টা পর ‘বন্দিদশা’ বের হওয়ার সুযোগ মিলল টাইগারদের

রুদ্ধদ্বার কোয়ারেন্টিনের মাঝে নিউজিল্যান্ড সফরে ৪৮ ঘণ্টা পর প্রথমবারের মতো বাইরে বের হওয়ার সুযোগ মিলল বাংলাদেশ ক্রিকেট দলের। নিরাপদ দূরত্ব বজায় রেখে মাত্র আধা ঘণ্টার জন্য সুযোগ পেয়েছিল হাঁটার। এর আগে প্রথম দফায় করা করোনা পরীক্ষায় ক্রিকেটার ও কোচিং স্টাফসহ সবার ফলাফল আসে নেগেটিভ। পেসার তাসকিন জানিয়েছেন, এই অভিজ্ঞতা নতুন হলেও মানিয়ে নিচ্ছেন টাইগাররা।
ডানা নেই তাইতো ‘কিউই পাখি’ উড়তে পারে না। তবে কিউই দেশে টাইগার ক্রিকেটারদের এমন রুদ্ধদ্বার পরিবেশের জন্য দায়ী, করোনাকালে নিউজিল্যান্ডের কঠোর কোয়ারেন্টিন নিয়ম।
এত কাছে তবু এ যেন এত দূরে। এই ছবিগুলোই বলে দেয় ক্রাইস্টচার্চে কেমন দিন কাটছে সাইফুদ্দিন-সৌম্যদের। দুই দিন পর সুযোগ হয়েছে নিউজিল্যান্ডের আকাশ দেখার। তাও আবার নিরাপদ দূরত্ব বজায় রেখে। তার আগে সবাই হয়েছেন প্রথম দফায় কোভিড নেগেটিভ।
হোটেল বন্দিজীবনে হাতে অখণ্ড অবসর। তাই রুমে বসেই নিজেকে ফিট রাখার আপ্রাণ চেষ্টা ক্রিকেটারদের। সময় কাটছে জিম, মুভি আর পরিবারের সঙ্গে আলাপে।
এভাবে থাকতে হবে আরও ৫ দিন। হবে আরও দুই দফায় কোভিড পরীক্ষা। যেখানে নেগেটিভ সনদের ভিত্তিতেই পুরো দল একসঙ্গে পাবে অনুশীলনের সুযোগ। ২০ মার্চ হবে দু’দলের তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে।


Posted ২:২৯ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১