• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ৪৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার ১২

    | ২১ নভেম্বর ২০২০ | ১০:৫৪ অপরাহ্ণ

    ৪৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার ১২

    চট্টগ্রাম নগর ও জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মোট ৪৯ হাজার ৪৯৫ হাজার পিস ইয়াবাসহ ১২ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), চট্টগ্রাম জেলা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।


    শনিবার (২১ নভেম্বর) তাদের গ্রেফতারের বিষয়টি জানানো হয়।
    জেলার বাঁশখালী, লোহাগাড়া, হাটহাজারী, নগরের ১৫ নম্বর ঘাট ও বাকলিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), চট্টগ্রাম জেলা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।


    গ্রেফতার ১২ জন হলো- মো. জাহিদ উল্লাহ (৩০), মো. মঞ্জুরুল আলম (৩০) ও মো. ইসমাইল (১৯), মো. বিল্লাল হোসেন (৪৫),

    মো. রিফাত (২০), শাহিদা বেগম (৪২), মো. হাশিম (২৭), মো. আলাল খান (২৫), মো. সাজিদ আকন্দ (২৮), ছব্বির আহমেদ (২৫), ফাতেমা বেগম (৩০), মো. সাইফুল ইসলাম (২৫)।

    এদের মধ্যে মো. জাহিদ উল্লাহ, মো. মঞ্জুরুল আলম ও মো. ইসমাইলকে ১৯ হাজার ২৮৫ পিস ইয়াবাসহ বাঁশখালী-আনোয়ারা রোডে তৈলারদ্বীপ ব্রিজ এলাকা থেকে র‌্যাব-৭ এর একটি টিম গ্রেফতার করে। তাদের কাছ থেকে দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

    মো. বিল্লাল হোসেনকে লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে লোহাগাড়া থানা পুলিশ। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

    মো. রিফাত, শাহিদা বেগম, মো. হাশিম, মো. আলাল খান, মো. সাজিদ আকন্দ, ছব্বির আহমেদ, ফাতেমা বেগম ও মো. সাইফুল ইসলামকে হাটহাজারী, নগরের ১৫ নম্বর ঘাট ও বাকলিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর সদস্যরা। তাদের কাছ থেকে মোট ২৫ হাজার ২১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

    র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন আজকের ‌অগ্রবানীকে বলেন, বাঁশখালী-আনোয়ারা রোডে তৈলারদ্বীপ ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে মো. জাহিদ উল্লাহ, মো. মঞ্জুরুল আলম ও মো. ইসমাইলকে ১৯ হাজার ২৮৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

    চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ মো. বিল্লাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে। গ্রেফতার বিল্লালকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চট্টগ্রাম মেট্রোর উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান বলেন, হাটহাজারী, নগরের ১৫ নম্বর ঘাট ও বাকলিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে মোট ২৫ হাজার ২১০ পিস ইয়াবাসহ মোট আট জনকে গ্রেফতার করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673