• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ৫০ আসনে প্রার্থী দিতে চায় এলডিপি

    মাহাবুবুর রহমান | ০৬ জুলাই ২০১৭ | ৯:০৪ অপরাহ্ণ

    ৫০ আসনে প্রার্থী দিতে চায় এলডিপি

    একাদশ জাতীয় নির্বাচনে ৫০ জনেরও বেশী প্রার্থী দিতে চায় এলডিপি। এ লক্ষে তারা কাজ করে যাচ্ছে বলে জানা গেছে।
    নাম প্রকাশ না করার শর্তে এক শীর্ষ নেতা জানান, আমাদের দলের প্রেসিডেন্ট কর্নেল অলি (চট্টগ্রাম-১৩), ড. রেদোয়ান (কুমিল্লা-৭), শাহাদাৎ হোসেন সেলিম (লক্ষ্মীপুর-১), আব্দুল করিম আব্বাসী (নেত্রকোনা-১), আবু ইউসুফ মোহাম্মদ খলিলুর রহমান (জয়পুর হাট-২), আব্দুল গনি (মেহেরপুর-২), প্রফেসর মোহাম্মদ আব্দুল্লাহ (চাঁদপুর-৩), নুরুল আলম (চট্টগ্রাম-৭), এম ইয়াকুব আলি (চট্টগ্রাম-১১), অ্যাড কফিল উদ্দিন চৌধুরী (চট্টগ্রাম-১৫)।
    এরা প্রত্যেকেই একাধিকবার নির্বাচনে অংশ নিয়ে জয়ী হয়েছেন। এছাড়াও ভোটের মাঠে আলোচনায় আছে গণতান্ত্রিক যুবদলের কেন্দ্রীয় সভাপতি ও এলডিপির যুগ্ম মহাসচিব তমিজ উদ্দীন টিটু (ঢাকা-৫), এলডিপির প্রচার সম্পাদক বেলাল হোসেন মিয়াজি (চাদপুর- ), গণতান্ত্রিক মহিলাদলের কেন্দ্রীয় সভাপতি ও এলডিপির উপদেষ্টা অধ্যাপক কারিমা মাহবুব (জয়পুরহাট -২ অথবা বগুড়া -১)। তারা প্রত্যাকেই মনোনয়নের জন্য আশাবাদী এবং স্বস্ব এলাকায় ঈদ শুভেচ্ছা দিয়ে পোষ্টার, ফ্যাস্টুন এবং সামাজিক কর্মকান্ডে অংশ গ্রহন করছেন।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757