• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ৫০ টাকা ভাড়ায় জীবন গেল পাঠাও চালক মিলনের

    ডেস্ক : | ০২ সেপ্টেম্বর ২০১৯ | ৮:০৫ অপরাহ্ণ

    ৫০ টাকা ভাড়ায় জীবন গেল পাঠাও চালক মিলনের

    মাত্র ৫০ টাকা ভাড়ার চুক্তিতে নুরুজ্জামান অপুকে মোটরসাইকেলে তুলেছিলেন অ্যাপসভিত্তিক রাইড শেয়ারিং চালক মো. মিলন। কথা ছিল গুলিস্তানে পৌঁছে দেয়ার। কিন্তু গন্তব্যে যাওয়ার আগেই অপু গলা কেটে খুন করে মিলনকে।

    আজ দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিবি পুলিশের অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন সাংবাদিকদের এসব তথ্য জানান।


    ঘটনার এক সপ্তাহ পর গতকাল রবিবার রাতে নুরুজ্জামান অপুকে গ্রেফতার করে ডিবি পুলিশ। ডিবির মতিঝিল জোনাল টিমের একটি দল অপুকে গ্রেফতারের পর তার কাছ থেকে মোটরসাইকেলটিও উদ্ধার করেছে।

    তিনি বলেন, ‘২৬শে আগস্ট রাতে মালিবাগ চৌধুরীপাড়া এক যাত্রীকে নামিয়ে দিয়ে পাঠাও চালক মিলন আবুল হোটেলের সামনে ছিলেন। সেখানে বসে থাকা অপু গুলিস্তান যাবে বলে মিলনকে কন্ট্রাক্ট করে। ৫০ টাকায় গুলিস্তান দিয়ে আসবে বলে তাদের মধ্যে চুক্তি হয়। এরপর ওই ব্যক্তি মোটরসাইকেলে উঠে বসে। মোটরসাইকেলটি মালিবাগ ফ্লাইওভারে ওঠার কিছুক্ষণ পর যাত্রীবেশী অপু চালককে থামাতে বলে।

    মোটরসাইকেল থামানোর পর সে মোটরসাইকেল থেকে নেমে যায়। অপু তখন মিলনের মোটরসাইকেলটি চালানোর প্রস্তাব দেয়। এতে মিলন রাজি হননি। এরপর দু’জনের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে মিলনের গলায় কার্টার দিয়ে টান দেয় অপু। মিলন জীবন বাঁচাতে গলা চেপে ধরে মোটরসাইকেল রেখে দৌড় দেন। এসময় অপু মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।’

    ঘটনার পর শাহজাহানপুর থানায় মামলা করেন মিলনের স্ত্রী শিল্পী বেগম। মামলায় অজ্ঞাত আসামি ছিল। ঘটনার পর ডিবি পুলিশ তদন্ত করে। একসপ্তাহ পর অপুকে গ্রেফতার করেছে ডিবির মতিঝিল জোনাল টিম।

    আব্দুল বাতেন বলেন, ‘এই ঘটনায় অপু একাই জড়িত। আমরা তাকে আদালতে পাঠাবো। অপু ছিনতাই ও চুরির সঙ্গে জড়িত।’

    গত ২৬শে আগস্ট মালিবাগ ফ্লাইওভারে মিলনকে গলা কেটে খুন করে তার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় অপু। ডিবির মতিঝিল জোনাল টিমের একটি দল অপুকে গ্রেফতারের পর তার কাছ থেকে মোটরসাইকেল উদ্ধার করেছে। প্রাথমিকভাবে অপু হত্যার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে ডিবি।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী