• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ৫৪টি মুসলিম দেশের সামনে অপমানিত হলেন নওয়াজ শরীফ!

    অনলাইন ডেস্ক | ২৫ মে ২০১৭ | ১০:১৪ পূর্বাহ্ণ

    ৫৪টি মুসলিম দেশের সামনে অপমানিত হলেন নওয়াজ শরীফ!

    সৌদি আরবে ‘আরব ন্যাটো’ সম্মেলনে এসে একেবারেই কথা বলার সুযোগ পেলেন না পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। একটি জাতীয় সংবাদমাধ্যম ‘জি নিউজ’-এর ভিডিও-তে প্রকাশ্যে এসেছে বিষয়টি। রিয়াধ সামিটে ৫৪টি মুসলিম দেশের সামনে অপমানিত হয়ে অবশেষে মঞ্চ ছাড়তে বাধ্য হলেন শরীফ। সমগ্র বিশ্বের সামনে এভাবে অপমানিত হয়ে নওয়াজ হতবাক হয়ে গিয়েছেন।


    নওয়াজ শরীফকে কথা বলার সুযোগ দেওয়া হয়নি। যদিও এই সামিটে বক্তৃতা দেওয়ার জন্য তিনি একটি স্পীচও তৈরি করেছিলেন। এমনকি, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও শরীফকে বেশিক্ষণ কথা বলার জন্য কোনও সময় দেয়নি।

    ajkerograbani.com

    উল্লেখ্য, ‘আরব ন্যাটো’ সম্মেলনে পাক প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে উচ্ছ্বসিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্টের সুরেই বিশ্বকে সন্ত্রাসমুক্ত করে শান্তি স্থাপনের কথা বললেন তিনি। সলমন বিন আব্দুলাজিজের আমন্ত্রণে আরব-ইসলাম-আমেরিকান সামিটে উপস্থিত হয়েছিলেন মার্কিন যুক্তরাষ্ট্র এবং পাকিস্তানসহ একাধিক দেশের প্রধানেরা। সমগ্র বিশ্ব থেকে সন্ত্রাস উপড়ে ফেলার কথা বলেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। আর এই বক্তৃতা রেখেই তার গায়ে সেঁটে যাওয়া মুসলিম বিরোধী তকমাটিও সরিয়ে দিলেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757