• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ৫৮ দিনেই বদলে গেল অবসরের সিদ্ধান্ত

    | ৩০ আগস্ট ২০১৯ | ১০:৫৭ পূর্বাহ্ণ

    ৫৮ দিনেই বদলে গেল অবসরের সিদ্ধান্ত

    বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ না পেয়ে, রাগে-ক্ষোভে সবধরনের ক্রিকেট ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছিলেন ভারতের মিডল অর্ডার ব্যাটসম্যান আম্বাতি রাইডু। কিন্তু নিজের এ সিদ্ধান্তে অটল থাকতে পারলেন না ৩৩ বছর বয়সী এ ক্রিকেটার। অবসর নেয়ার ৫৮ দিনের মাথায় বদলে গেল তার মত।

    হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনকে (এইচসিএ) দেয়া এক লিখিত চিঠির মাধ্যমে নিজের অবসরের সিদ্ধান্ত বাতিল করেছেন রাইডু। জানিয়েছেন আসন্ন মৌসুমে সব ফরম্যাটেই হায়দরাবাদের হয়ে খেলতে চান তিনি। যা মঞ্জুরও করেছে রাজ্য ক্রিকেট সংস্থাটি।


    বৃহস্পতিবার হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনকে দেয়া চিঠিতে রাইডু লিখেন, ‘আমি, আম্বাতি রাইডু আপনাকে জানাতে চাচ্ছি যে, আমি আমার অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসছি এবং সবধরনের ক্রিকেটে খেলতে চাই।’

    রাইডুর কাছ থেকে এ চিঠি পাওয়ার পর তা এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান এইচসিএ’র প্রধান নির্বাহী। যেখানে লেখা হয়, ‘এ বিজ্ঞপ্তির মাধ্যমে জানাচ্ছি যে আম্বাতি রাইডু তার অবসরের সিদ্ধান্ত বাতিল করেছে এবং হায়দরাবাদের হয়ে ২০১৯-২০ মৌসুমে সীমিত ওভারের ক্রিকেটে খেলার ইচ্ছার কথা জানিয়েছে।’

    তবে নিজ থেকেই অবসরের সিদ্ধান্ত পাল্টাননি রাইডু। সিনিয়র ক্রিকেটাররা তার সঙ্গে কথা বলেই এ সিদ্ধান্ত নিতে সাহায্য করে। এইচসিএ’কে লেখা চিঠিতে রাইডু আরও উল্লেখ করেন, ‘আমি চেন্নাই সুপার কিংস, ভিভিএস লক্ষণ এবং নোয়েল ডেভিডকে ধন্যবাদ জানাতে চাই। তারা আমার কঠিন সময়ে পাশে ছিল এবং এখনও আমার ক্যারিয়ারের অনেক সময় বাকি- তা বুঝিয়েছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী