• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ৫ মিনিটের মধ্যে দোকান বন্ধ করার হুমকি ছাত্রলীগ নেতার

    ডেস্ক | ০৬ সেপ্টেম্বর ২০১৯ | ৫:৪৩ অপরাহ্ণ

    ৫ মিনিটের মধ্যে দোকান বন্ধ করার হুমকি ছাত্রলীগ নেতার

    নাস্তা দিতে দেরি করায় দোকানিকে মারধর করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের স্যার সলিমুল্লাহ মুসলিম হলে (এসএম হল) এ ঘটনা ঘটে বলে জানা যায়।

    অভিযুক্ত ছাত্রলীগ নেতা হলেন আবু সায়েম মোহাম্মদ সানাউল্লাহ ওরফে অ্যাডওয়ার্ড সায়েম। তিনি বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের অনুসারী।


    ভুক্তভোগী দোকানদারের নাম আজগর। দোকানে তিনি সাধারণ নাস্তা জাতীয় খাবার বিক্রি করেন। ওই দোকানদার গণমাধ্যমে বলেন, সায়েম ভাই সকালে এসে ডিম মামলেট খাইতে চায়। আমার দোকানের কর্মচারী জাহাঙ্গীর ডিম ভাজতে ছিল। ডিম ভাজার সময়ই তিনি তাড়াতাড়ি দিতে বলেন। এ সময় তিনি কর্মচারী ও আমাকে বিভিন্ন অকথ্য ভাষায় গালাগালি করেন। আমি এর প্রতিবাদ করায় সে আমার গায়ে হাত তোলেন এবং ৫ মিনিটের মধ্যে দোকান বন্ধ করে চলে যেতে বললেন।

    তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত সায়েম। তিনি বলেন,‘আমি সকালে নাস্তা করতে গিয়েছিলাম। আমার সঙ্গে এক বন্ধু এসেছিল। সে (দোকানি) নাস্তা দিতে দেরি করায় আমি তাড়াতাড়ি দিতে বলি। তারপর সে আমার সঙ্গে ধমকের সুরে কথা বললে, আমি চুপ থাকতে বলি। ব্যবসা ভালো করে না করতে পারলে চলে যেতে বলি। তাকে কোনো মারধর করিনি।’

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী