• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ৬০ তরুণীর নাম ফাঁস করলেন নাঈম

    অনলাইন ডেস্ক | ২৪ মে ২০১৭ | ৮:৩৩ পূর্বাহ্ণ

    ৬০ তরুণীর নাম ফাঁস করলেন নাঈম

    রাজধানীর বনানীর হোটেল রেইনট্রিতে ধর্ষণের ঘটনায় রিমান্ডে শোবিজ জগতের ৬০ তরুণীর নাম ফাঁস করলেন নাঈম আবদুল হালিম ওরফে নাঈম আশরাফ। আর এই ৬০ তরুণীর সঙ্গে নাঈমের কোনো না কোনোভাবে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল বলে একটি সূত্র জানায়।
    সূত্রটি জানায়, নাঈম জিজ্ঞাসাবাদে শোবিজ জগতের অন্তত ৬০ তরুণীর নাম বলেছে, যাদের সঙ্গে তার কোনো না কোনোভাবে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। নাঈম জানায়, অরিজিৎ সিংকে বাংলাদেশে আনার অনুষ্ঠানটি ছিল তার জীবনের টার্নিং পয়েন্ট। এর পরপরই সাফাতের সঙ্গে তার ঘনিষ্ঠতা হয়।
    ওই সূত্রটি আরও জানায়, ২৮ মার্চ রেইনট্রি হোটেলে সাফাতের জন্মদিনের পার্টিতে মোট ছয় তরুণী উপস্থিত হন। তাদের মধ্যে একজন পার্টিতে নেচে-খেয়ে বাসায় ফিরে যান। বাকি চারজনকে ধর্ষণ করে সাফাত-নাঈম। আরেক তরুণীর সঙ্গে খারাপ আচরণ করার চেষ্টা করা হলেও মামলার বাদী অনুনয়-বিনয় করে তাদের হাত থেকে বাঁচিয়ে দেন। এদিকে এক তরুণী ঘটনার রাতে তার ব্যবহৃত পোশাক পুলিশের কাছে দিয়েছেন। ওই পোশাক তিনি না ধুয়ে রেখে দিয়েছিলেন। এখন পুলিশ সেই পোশাকের ডিএনএ পরীক্ষা করছে। এর সঙ্গে অভিযুক্ত নাঈমের ডিএনএ আলামত মিলিয়ে দেখা হবে। এ ছাড়া ছয়টি মোবাইল ফোন সেটের ফরেনসিক পরীক্ষার জন্য আদালতের অনুমতি নেওয়া হয়েছে। তবে এখনও নাঈমের মোবাইল ফোন সেটটি খুঁজে পাওয়া যায়নি। তাই ধারণা করা হচ্ছে, আলামত লুকাতেই সে সেটটি সরিয়ে ফেলেছে। তবে তার খোঁজ চলছে।
    এদিকে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণ মামলায় প্রধান অভিযুক্ত সাফাত আহমেদের দেহরক্ষী রহমত আলী ওরফে আজাদকে কারাগারে পাঠানো হয়েছে। তিন দিনের রিমান্ড শেষে গতকাল শনিবার পুলিশ তাকে আদালতে হাজির করলে হাকিম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পুলিশ মামলার এজাহারভুক্ত ওই আসামির নতুন করে রিমান্ডের আবেদন করেনি, সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেয়নি। মামলার অন্যতম অভিযুক্ত নাঈম আশরাফ নামধারী আবদুল হালিমকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।
    গত ২৮ মার্চ রাতে বনানীর ’দ্য রেইনট্রি’ হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে ধর্ষণের শিকার হন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী।
    বনানী থানা পুলিশের গাফিলতির প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি :দুই তরুণী ধর্ষণের ঘটনায় মামলা নিতে বিলম্ব, ধর্ষিতাদের সঙ্গে অসদাচরণ এবং আসামি গ্রেফতারে বনানী থানা পুলিশের বেশকিছু গাফিলতির প্রমাণ পেয়েছে পুলিশেরই তদন্ত কমিটি। রোববার এ-সংক্রান্ত তদন্ত প্রতিবেদন ঢাকা মহানগর পুলিশ কমিশনারের কাছে দেওয়ার কথা রয়েছে। তদন্ত-সংশ্লিষ্ট সূত্রে এসব তথ্য মিলিছে।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757