• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ৬ মের মধ্যে হত্যার শিকার হতে পারি: কাদের মির্জা

    | ০৩ মে ২০২১ | ৯:৩৩ অপরাহ্ণ

    ৬ মের মধ্যে হত্যার শিকার হতে পারি: কাদের মির্জা

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আগামী ৬ মের মধ্যে আমাকে ও আমার ছেলেকে হত্যা করা হবে।


    সোমবার (৩ মে) দুপুর আড়াইটায় নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে তিনি এ কথা বলেন।

    ajkerograbani.com

    স্ট্যাটাসে তিনি লেখেন, একরামুল করিম চৌধুরী দুবাই অবস্থান করেই আমাকে ও আমার সন্তানকে আগামী ৬ তারিখের মধ্যে হত্যা করবে। ইতোমধ্যে এই হত্যার মিশন বাস্তবায়ন করার জন্য ৩টি একে ৪৭ ক্রয় করা হয়েছে। আমি সত্যের পথে আছি, থাকবো। সাহস করে সত্য কথা বলে যাবো। আল্লাহ ছাড়া আমি কাউকে ভয় করি না। আমি অন্যায়ের কাছে মাথা নত করবো না।

    পরে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, আমি খবর পেয়েছি, চট্টগ্রামের আজম নাসির ফেনীতে আমাকে ও আমার সন্তানকে হত্যার জন্য ৩টি একে ৪৭ পাঠাইছেন। সেখানে নিজাম হাজারী ও স্বপন মিয়াজি তা রিসিভ করে মিজানুর রহমান বাদল, আজম পাশা চৌধুরী রুমেল ও ফখরুল ইসলাম রাহাতের কাছে দিয়েছেন। একরামুল করিম চৌধুরী দুবাই থাকাকালীন তাদের এ মিশন বাস্তবায়ন করবেন।

    তিনি আরও বলেন, আসলে আমার আল্লাহ ছাড়া কেউ নেই। আমি অনেক জায়গায় বিচার দিয়েছি, কোথাও বিচার পাইনি। আজকে ওবায়দুল কাদের সাহেব আমার সঙ্গে নেই। তাঁর স্ত্রীর অপকর্ম ঢাকার জন্য আগামী ৬ তারিখের মধ্যে আমাকে ও আমার সন্তানকে হত্যা করা হবে।

    নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী দুবাই অবস্থান করায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

    উল্লেখ্য, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা গত ডিসেম্বরে নির্বাচনের আগে ও পরে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন। স্থানীয় রাজনীতির বিভিন্ন ইস্যুতে দলীয় প্রতিপক্ষের সঙ্গে তার বিরোধের ঘটনায় দুটি সংঘর্ষের ঘটনায় একজন সাংবাদিকসহ দুজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এসব ঘটনায় কয়েকটি পাল্টা-পাল্টি মামলা দায়ের করা হয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757