• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ৭৪ বছর বয়সী নারীর ২১ বছরের স্বামী

    ডেস্ক | ১৭ নভেম্বর ২০১৯ | ২:০৭ অপরাহ্ণ

    ৭৪ বছর বয়সী নারীর ২১ বছরের স্বামী

    ২০১৫ সালের দিকে ২১ বছর বয়সী গ্যারি বিয়ে করেন ৭৪ বছর বয়সী আলমিডাকে। আর আজ তারা দু’জনে তাদের চতুর্থ বিবাহবার্ষিকী পালন করছেন। এই উপলক্ষে কয়েকটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। এরপর থেকেই তাদের ছবি ভাইরাল হয়ে যায়।

    আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, গ্যারির যখন ১৭ বছর বয়স তখন তাদের দু’জনের সাক্ষাৎ হয়। এসময় আলমিডার বয়স ৭০ বছর। তখন তাদের দু’জনের বয়সের পার্থক্য ছিল ৫৪। বয়স তাদের ভালোবাসার সামনে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি। সমাজকে বুড়ো আঙ্গুল দেখিয়ে সুখেই সংসার করছেন তারা।


    ইনস্টাগ্রামের এক পোস্টে গ্যারি তার স্ত্রী আলমিডাকে উদ্দেশ করে লেখেন, তোমার সঙ্গে দেখা হওয়ার আগের দিন পর্যন্ত আমি জানতাম না যে, কাউকে এতো গভীরভাবে ভালোবাসা সম্ভব। তোমার প্রতি আমার ভালোবাসা এই পৃথিবী ছাড়িয়ে সমুদ্রের চেয়েও গভীর। আমরা সব সময় উত্থান-পতনের মধ্য দিয়ে এসেছি যা আমরা সর্বদা কাটিয়ে উঠি।

    গ্যারি তার স্ত্রী আলমিডাকে উদ্দেশ করে আরো লেখেন, শুধুমাত্র তোমার কারণে আমি প্রতিদিন সকালে ঘুম থেকে উঠি। সেই সঙ্গে কঠোর পরিশ্রম করছি যাতে করে আমাদের লক্ষ্যগুলো ও স্বপ্নগুলো পূর্ণ হয়। তিনি তার স্ত্রীর প্রতি শ্রদ্ধা জানিয়ে লেখেন, তোমাকে আমি নিঃশর্ত ভালোবাসি। আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমার যত্ন নিতে চাই।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী