• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ৭৮৭ দিনের মাথায় বাসায় ফিরলেন রিজভী

    | ২৬ মার্চ ২০২০ | ৮:০৩ অপরাহ্ণ

    ৭৮৭ দিনের মাথায় বাসায় ফিরলেন রিজভী

    কথা রেখেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। দলীয় চেয়ারপারসন খালেদা জিয়া গ্রেফতার আতঙ্ক তৈরি হওয়ার পর কথা দিয়েছিলেন, নেত্রীকে মুক্ত না করে ঘরে ফিরবেন না। এরপর থেকে কেন্দ্রীয় কার্যালয়েই অবস্থান করেন এই নেতা।


    এই সময়ে বারবার অসুস্থ হয়েছেন, রাজপথে মারও খেয়েছেন রিজভী। কিন্তু দলীয় কার্যালয় ছাড়েননি। দিনভর দলীয় নানা কার্যক্রম শেষে রাতে ঘুমিয়েছেন দলীয় কার্যালয়েই। কার্যালয়ে তার জন্য ছোট্ট একটা কক্ষ আছে। সেখানে একটি খাট ও কিছু প্রয়োজনীয় আসবাব আছে। সেখানেই থাকতেন রিজভী। এভাবেই কেটে গেছে ৭৮৬ টি দিন।

    ajkerograbani.com

    টানা ২৫ মাস জেল খেটে বুধবার কারামুক্ত হয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। নেত্রীকে মুক্ত করে বৃহস্পতিবার কার্যালয় ছেড়েছেন রিজভী। এখন থেকে দলীয় প্রয়োজনে যতটুকু সময় দরকার ততটুকু সময় কার্যালয়ে থাকবেন বাকি সময় বাসায় থাকবেন।

    ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায়ের দিন ধার্য করেছিলেন ঢাকার বিশেষ জজ আদালত।

    রায় ঘোষণার আগে থেকেই বিএনপির নেতাকর্মীদের মাঝে খালেদা জিয়াকে আটক করা নিয়ে আতঙ্ক বিরাজ করছিল। ২০১৮ সালের ৭ ফেব্রুয়ারি গুলশানে নিজ কার্যালয়ে সর্বশেষ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বেগম খালেদা জিয়া। এমতাবস্থায় খালেদা জিয়ার রায়কে ঘিরে শঙ্কা তৈরি হলে রিজভী নিজ থেকে প্রতিজ্ঞাবদ্ধ হন যে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত তিনি দলীয় কার্যালয়েই অবস্থান নেবেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755