বৃহস্পতিবার, এপ্রিল ২২, ২০২১

৮০ শতাংশ পুরুষ স্ত্রীর নির্যাতনের শিকার: নোবেল

অনলাইন ডেস্ক:   |   বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

৮০ শতাংশ পুরুষ স্ত্রীর নির্যাতনের শিকার: নোবেল

আলোচিত-সমালোচিত শিল্পী মাঈনুল আহসান নোবেল। ভারতীয় চ্যানেল জি বাংলার সারেগামাপা’র মঞ্চে পুরনো দিনের জনপ্রিয় সব গানে কণ্ঠ দিয়ে জনপ্রিয়তা পেলেও মৌলিক গানে তেমন ছাপ ফেলতে পারেননি। তবে গানে এগোতে না পারলেও বিতর্কিত শিরোনামে তার সমকক্ষ কেউ নেই। বিভিন্ন সময় নানা রকম মন্তব্য, সোশাল মিডিয়াতে স্ট্যাটাস দিয়ে বিতর্ক ছড়ান তিনি।
এবার স্বামী-স্ত্রীকে নিয়ে বিতর্কিত নতুন মন্তব্য করেছেন নোবেল।  নারী-পুরুষের অধিকার নিয়ে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন এই শিল্পী। সেখানে তিনি দাবি করেছেন, সমাজে স্ত্রী দ্বারা ৮০ শতাংশ স্বামী নির্যাতনের শিকার।
বুধবার (২১ এপ্রিল) ফেসবুকের ওই স্ট্যাটাসে নোবেল লিখেন, ইদানিং নারীর অগ্রাধিকার চর্চা করতে গিয়ে আমরা ‘সমাধিকার’ শব্দটি ভুলে যাচ্ছি না তো? কিছু হইলেই আগে পুরুষরে ধইরা পিটাও! অথচ রিসার্চে পাওয়া গেছে, বাংলাদেশে ৮০% বিবাহিত পুরুষ স্ত্রীর মানসিক নির্যাতনের শিকার। বিষয়টা একবার ভেবে দেখবেন।
নোবেলের এমন অভিমত প্রকাশে রীতিমতো দ্বিধাবিভক্ত নেটিজেনরা। কমেন্ট আর রিঅ্যাকশনের বন্যায় ভাসছে পোস্টটি। তার এই পোস্টের নিচে অনেকেই নোবেলের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকে আবার স্ট্যাটাসটিকে ফান হিসেবে উপভোগ করেছেন।
দুই বাংলার দর্শকরাই নোবেলের গানে মুগ্ধ। শুধু দর্শকদের মুগ্ধতাই নয়, নোবেল প্রশংসা পেয়েছেন খ্যাতনামা সঙ্গীতজ্ঞদের কাছ থেকেও।


Posted ১১:৪০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar