মঙ্গলবার, জুলাই ৬, ২০২১

৮ দিনেও বাড়ি ফেরেনি নিখোঁজ রাব্বি

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ০৬ জুলাই ২০২১ | প্রিন্ট  

৮ দিনেও বাড়ি ফেরেনি নিখোঁজ রাব্বি

নিখোঁজের আট দিন পার হলেও বাড়ি ফেরেনি এসএসসি পরীক্ষার্থী আখতারুজ্জামান রাব্বি। সে গত ২৮ জুন উপজেলার শোলাপ্রতিমা দাখিল মাদ্রাসার সামনে থেকে নিখোঁজ হয়। রাব্বি এবার উপজেলার কাহারতা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী। নিখোঁজের চার দিন পর ২ জুলাই রাব্বির বাবা আবুল কালাম আজাদ বাদী হয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন বলে থানার উপ-পরিদর্শক জয়নাল আবেদীন নিশ্চিত করেন।

সখীপুর থানার ওসি এ কে সাইদুল হক ভূঁইয়া নিখোঁজ হওয়া বাব্বির বাড়ি গিয়ে তার বাবা-মায়ের সঙ্গে কথা বলে রাব্বিকে শিগগির উদ্ধারের আশ্বাস দেন।


রোববার রাতে অপহরণে সন্দেহভাজন হিসেবে আবুল কালামের ভাগ্নে সাজ্জাত হোসেনকে গ্রেপ্তার করে গতকাল সোমবার তাকে টাঙ্গাইল আদালতে পাঠিয়েছে পুলিশ।

২৭ জুন মির্জাপুর উপজেলার দরানিপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে সাজ্জাত হোসেন মামা আবুল কালাম আজাদের বাড়ি বেড়াতে আসে। সাজ্জাত নানা অপকর্মে জড়িত থাকায় তার বিরুদ্ধে সখীপুর ও মির্জাপুর থানায় ৫-৬টি চুরি ও ডাকাতি মামলা রয়েছে। সেই সন্দেহে সাজ্জাতকে মামা আবুল কালাম দুপুরে খাওয়া শেষে চলে যেতে বলেন। সখীপুর থানার ওসি এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, এখনও তারা মামলা করেননি। থানায় জিডির সূত্র ধরেই রাব্বিকে উদ্ধারে কাজ করছে পুলিশ। নানা ধরনের তথ্য-প্রযুক্তিও ব্যবহার করা হচ্ছে।


Posted ৫:৩৩ পিএম | মঙ্গলবার, ০৬ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement