• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ৮ মিনিটে আড়াই লাখ বিক্রি! জিয়াওমি রেডমি নোট ৪ এর বাজিমাত

    অনলাইন ডেস্ক | ২৪ মে ২০১৭ | ৪:৩৯ অপরাহ্ণ

    ৮ মিনিটে আড়াই লাখ বিক্রি! জিয়াওমি রেডমি নোট ৪ এর বাজিমাত

    জিয়াওমি রেডমি নোট ৪ বাজারে আসতে না আসতেই রেকর্ড পরিমাণ বিক্রি হলো। এক প্রতিবেদনে বলা হয়, শুরুর মাত্র ৮ মিনিটের মাথায় আড়াই লাখ রেডমি নোট ৪ বিক্রি হয়ে গেছে।


    চীনের এই স্মার্টফোন নির্মাতা দামের তুলনায় উন্নতমানের ফোন বানিয়ে ব্যাপক জনপ্রিয় হয়েছে। ইতিমধ্যে ভারতের বাজারে সব ফোনের বাজার দখল করেছে জিয়াওমি।

    ajkerograbani.com

    প্রতিবেদনে বলা হয়, রেডমি নোট ৪ বাজারে প্রবেশের আগেই ই-কমার্স সাইট ফ্লিপকার্টে মাত্র ১০ মিনিটে বিক্রি হয় আড়াই লাখের বেশি।

    মাত্র ৬৯৯৯ রুপিতে মিলবে ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি স্টোরেজের জিয়াওমি রেডমি ৪। আর ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের মডেলটির দাম ৮৯৯৯ রুপি। আরেকটি সংস্করণ বের করেছে নির্মাতা। ৪ জিবি র‍্যামের ৬৪ জিবি স্টোরেজের ফোনটি পাওয়া যাবে ১০৯৯৯ রুপিতে।

    কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৫ এসওসি চিপসেটে চলবে এ ফোন। গত ফেব্রুয়ারিতে চীনের বাজারে ছাড়া হয়েছিল জিয়াওমি রেডমি ৪এক্স মডেল। রেডমি ৪ চলবে এমআইইউআই ৮ ভিত্তিক অ্যান্ড্রয়েড ৬.০.১ মার্শমেলোতে। ধাতব দেহের পেছনের প্যানেলে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

    পেছনের ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের, যোগ হয়েছে এফ/২.০ অ্যাপারচার আর এলইডি ফ্ল্যাশ। আর সামনে সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের ফোন, যাতে আছে এফ/২.০ অ্যাপারচার।

    এক চার্জে অনেকক্ষণ টিকে থাকবে রেডমি ৪। দেওয়া হয়েছে ৪১০০এমএএইচ শক্তির ব্যাটারি। বেশ কয়েকটি অনন্য ফিচার থাকছে এ ফোন। অ্যাপ লক, সেকেন্ড স্পেস আর ডুয়াল অ্যাপস এর মতো ফিচার রয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757