রবিবার ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

৯০ দিনের মধ্যেই মৌলিক সেবা দিবেন শেখ তাপস

ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

৯০ দিনের মধ্যেই মৌলিক সেবা দিবেন শেখ তাপস

ঢাকা দক্ষিণ সিটির মেয়র নির্বাচিত হলে দায়িত্ব গ্রহণের ৯০ দিনের মধ্যে মৌলিক সুবিধাগুলো জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে নৌকায় ভোট চাইছেন আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এ ছাড়াও নির্বাচিত মেয়র হিসেবে বছরের প্রতিটি ক্ষণ নগরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, নির্বাচিত হতে পারলে আগামী পাঁচ বছরে- বছরের ৩৬৫ দিন, সপ্তাহের ৭ দিন, দিনের ২৪ ঘণ্টার ৩৬০০ সেকেন্ড আপনাদের জন্য নিবেদিত করব। জনগণের সেবায় নিয়োজিত করব এবং নগর ভবনের দরজা সবার জন্য খোলা থাকবে। প্রচারণার ৬ষ্ঠ দিনে গতকালও তিনি কদমতলী-শ্যামপুর এলাকায় নৌকায় ভোট চেয়ে এসব ওয়াদা করেন।
একইভাবে গত কয়েকদিনেও তিনি এমন প্রতিশ্রুতি দিয়েছেন দক্ষিণ সিটির ভোটারদের। আওয়ামী লীগ প্রার্থী তাপস বলেন, আপনাদের কাছে প্রতিশ্রুতি দিতে চাই, আপনাদের সেবা করার সুযোগ পেলে আমাদের প্রাণের ঢাকা, ভালোবাসার ঢাকা, জীবনযাপনের ঢাকা, নতুন প্রজন্ম নিয়ে স্বপ্নের ঢাকা গড়ব। রাজধানীর কদমতলী-শ্যামপুর এলাকা থেকে ষষ্ঠ দিনের মতো প্রচারণা শুরু করতে গিয়ে ধোলাইপুর উচ্চবিদ্যালয়ের সামনে পথসভায় বক্তব্য রাখতে গিয়ে শেখ ফজলে নূর তাপস বলেন, নির্বাচনে নেতা-কর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ নেমে গেছে।
একটা উৎসবমুখর পরিবেশে নির্বাচনের আমেজ বজায় রেখেছে। আমরা আশা করি যে, অত্যন্ত সুষ্ঠুভাবে নির্বাচনটা সম্পন্ন হবে এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও অংশগ্রহণমূলক একটি উৎসবমুখর পরিবেশ বজায় থাকবে।
তিনি বলেন, আমরা দায়িত্বগ্রহণের প্রথম ৯০ দিনের মধ্যে মৌলিক নাগরিক সুবিধাগুলো জনগণের দোরগোড়ায় পৌঁছাতে চাই। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ঢাকাবাসী সব নাগরিকের জন্য কাজ করে যাব। আজকে কাজ হলো, কালকে হলো না- এমন না।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে গতিতে এগিয়ে চলেছে, সে গতিতে ঢাকার উন্নতি হচ্ছে না। অনেক মৌলিক নাগরিক সুবিধা থেকে এখনো ঢাকাবাসী বঞ্চিত। এ জন্য আমি পাঁচ ধাপে ঢাকার উন্নয়ন করার পরিকল্পনা হাতে নিয়েছি। কারণ উন্নত বাংলাদেশের একটি উন্নত রাজধানী প্রয়োজন। সেটা হবে আমাদের উন্নত ঢাকা
সেই উন্নত ঢাকা আমরা এখনো করতে পারিনি।
শ্যামপুরের মীর হাজীরবাগ এলাকার ভোটারদের উদ্দেশে তাপস বলেন, এখানকার মানুষ পানি সংকটে ভুগছে। মেয়র নির্বাচিত হলে এ সমস্যা দূর করা হবে। এ ছাড়া বাসযোগ্য ঢাকা গড়তে তার পাঁচ পরিকল্পনার কথা তুলে ধরেন তিনি। পাঁচ ধাপের উন্নয়ন পরিকল্পনার প্রতিশ্রুতির মধ্যে আছে ঢাকার ঐতিহ্য, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা ও উন্নত ঢাকা। আমরা পরিকল্পনা তৈরি করব ৩০ বছরের দীর্ঘমেয়াদি এবং সেখানে আমাদের মহাপরিকল্পনা অনুযায়ী আমরা যে কোনো উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করব, সেটার অন্তত ১০ বছরের স্থায়িত্ব হবে।
প্রচারণার সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতা-কর্মী, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। দুপুর থেকে রাত পর্যন্ত তিনি নির্বাচনী প্রচারণায় অংশ নেন।

Facebook Comments Box


Posted ৯:১৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১