শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

৯৯৯-এ ফোন পেয়ে এক কলেজছাত্রীকে উদ্ধার করলো পুলিশ

  |   শুক্রবার, ১৩ মার্চ ২০২০ | প্রিন্ট  

৯৯৯-এ ফোন পেয়ে এক কলেজছাত্রীকে উদ্ধার করলো পুলিশ

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় ৯৯৯-এ ফোন পেয়ে এক কলেজছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। উপজেলার বালিপাড়া ইউনিয়নের কলারন চণ্ডিপুর গ্রামের কাঞ্চন শেখের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়।
মেয়েটি জানায়, ইন্দুরকানী উপজেলার বালিপাড়া ইউনিয়নের কলারন চণ্ডিপুর গ্রামের কাঞ্চন শেখের ছেলে মিজান শেখের সঙ্গে তার দুই বছর আগে ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মিজান একাধিকবার মেয়েটির বাড়িতে বেড়াতে আসে। বিয়ের প্রলোভন মেয়ের পরিবারের সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলে। গত বুধবার সকালে মিজান অসুস্থতার কথা বলে মেয়েটিকে তাদের বাড়িতে আসতে বলে। মেয়েটি বাড়ি আসার পর মিজান বাড়ি থেকে চলে যায়। মেয়েটি সন্ধ্যা নাগাত অপেক্ষা করার পরও সে আর বাড়ি ফিরেনি।
একপর্যায় মিজানের বাবা-মাকে বিষয়টি জানালে তারাও কোনও সহযোগিতা করেনি। রাত হয়ে গেলে ওই এলাকার কিছু ছেলের আচরণে ভিতু হয়ে ৯৯৯ এ ফোন করে সহায়তা চায় মেয়েটি। পরে ইন্দুরকানী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, ৯৯৯ -এ ফোনের সহযোগিতা চাইলে আমরা মেয়েটিকে উদ্ধার করি। পরে তাকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়।

Facebook Comments Box


Posted ৮:১৬ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১