• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‌ভেনেজুয়েলায় নাইটক্লাবে পদপিষ্ট হয়ে ১৭ জনের মৃত্যু

    অনলাইন ডেস্ক | ১৭ জুন ২০১৮ | ৫:০৭ অপরাহ্ণ

    ‌ভেনেজুয়েলায় নাইটক্লাবে পদপিষ্ট হয়ে ১৭ জনের মৃত্যু

    সপ্তাহান্তের পার্টিতে মজেছিল ভেনেজুয়েলার কারাকাস। গতকাল শনিবার সকালে হঠাৎই হুড়োহুড়ি শুরু হয়ে যায়। নাইটক্লাব থেকে বের হতে গিয়ে ভিড়ের চাপে পদপিষ্ট হয়ে মৃত্যু হয় ১৭ জনের।


    ভেনেজুয়েলার স্বরাষ্ট্রমন্ত্রী নেস্টর রিভেলর জানিয়েছেন, প্রায় ৫০০ যুবক যুবতী লস কটোর্স নাইটক্লাবে পার্টি করছিল। শনিবার ভোর তিনটে নাগাদ হঠাৎই নাইটক্লাবে কয়েকজনের মধ্যে গণ্ডগোল বাধে। একদল কাঁদানে গ্যাস ভরা গ্রেনেড ফাটায় নাইটক্লাবে। তাতেই হুড়োহুড়ি শুরু হয়ে যায়। বিস্ফোরণ হয়েছে ভেবে আতঙ্কে পালাতে শুরু করেন নাইটক্লাবে আসা যুবক-যুবতীরা। গ্যাসেই দম বন্ধ হয়ে মৃত্যু হয় ছয় জনের। পদপিষ্ট হয়ে মারা যায় আরও ১১ জন। মৃতদের মধ্যে আট জনের বয়স ১৮ বছরের কম।


    ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে ভেনেজুয়েলা প্রশাসন। ইতিমধ্যেই সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি জানার পর উদ্বেগ প্রকাশ করেছেন প্রেসিডেন্ট নিকোলাস মাদ্রো। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

    ঘটনায় আহত হয়েছেন নয়জন। তাদের চিকিৎসা চলছে হাসপাতালে। আহতদের পরিবারের তরফে জানানো হয়েছে, নাইটক্লাবে কোনও নিরাপত্তারক্ষী ছিল না। ঘটনার সময় পুলিশকে জানানো হলেও তারা আসেনি। প্রায়ই কারাকাসের নাইটক্লাব গুলিতে এই ধরনের ঘটনা ঘটে। সেকারণে নাকি নাইটক্লাবে যাওয়া অনেকেই বন্ধ করে দিচ্ছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673