বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুর সাংবাদিক ইউনিয়ন দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি :   |   রবিবার, ১২ মার্চ ২০২৩ | প্রিন্ট

গাজীপুর সাংবাদিক ইউনিয়ন দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের অন্তর্গত গাজীপুরে সাংবাদিক ইউনিয়ন (জিইউজে)-এর দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার গাজীপুর মহানগরীর শিববাড়িতে ইউরো বাংলা কনভেনশন সেন্টারে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সঞ্চালনায় সাধারণ সভায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, গাজীপুর জেলার পুলিশ সুপার কাজী শফিকুল আলম, সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম ভুঁইয়া, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি মিডিয়া ইব্রাহিম খান, গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রবিউল ইসলাম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব দীপ আজাদ, সহ-সভাপতি মধুসূদন মন্ডল, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, দপ্তর সম্পাদক সেবিকা রানী, সদস্য নূরে জান্নাত আক্তার সীমা, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি এম এ সালাম শান্ত, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, দৈনিক ইত্তেফাক পত্রিকার সিনিয়র সাব-এডিটর আল-মামুন প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় সাংবাদিক নেতারা বলেন, গাজীপুর একটি গুরুত্বপূর্ণ জেলা, এ জেলায় অনেকেই সাংবাদিকতা করেন। যারা সাংবাদিকতার লাঠি ঝুলিয়ে সারাদিন ব্যবসা-বাণিজ্য করে কাটায় তাদের কারণেই আজ প্রকৃত সাংবাদিকদের সম্মান নষ্ট হচ্ছে। যারা অপসাংবাদিকতা করে তাদের প্রতিহত করতে হবে। গাজীপুর প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের মাধ্যমে এমনটি হতে দেওয়া উচিত নয় এবং বিচারের আওতায় আনা উচিত। দ্বি-বার্ষিক সভায় সকল সদস্যদের সম্মতিক্রমে তিন সদস্যের একটি নির্বাচন কমিটি গঠন করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৯ পূর্বাহ্ণ | রবিবার, ১২ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]