বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৬ জুন ২০২৩ | প্রিন্ট

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ নেতা দুরুল হোদাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত দুরুল হোদা নয়ালাভাঙ্গা ইউনিয়নের মিরাটুলি বাবুপুর গ্রামের চাঁদ মন্ডলের ছেলে। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন।

জানা যায়, রোববার রাত সাড়ে ৭টার দিকে গ্রামের মোড়ে চা পান করে বাড়ি ফিরছিলেন তিনি। পথেই তাকে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। এরপর উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ৯টার দিকে মারা যান দুরুল হোদা। বর্তমানে মরদেহ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুস সামাদ জানান, দুরুল হোদার দুই পায়ে ও দুই হাতে দেশীয় অস্ত্রের আঘাত ছিল। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জুবায়ের আহমেদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্বৃত্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৯ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]