বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জবি সাংস্কৃতিক কেন্দ্রের দায়িত্বে তামজিদা ও মেহেদী

রাশেদ হোসেন রনি, জবি প্রতিনিধি :   |   রবিবার, ১৩ আগস্ট ২০২৩ | প্রিন্ট

জবি সাংস্কৃতিক কেন্দ্রের দায়িত্বে তামজিদা ও মেহেদী
জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সাংস্কৃতিক কেন্দ্রের ২০২৩-২০২৪ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ১৩তম ব্যাচের শিক্ষার্থী তামজিদা ইসলাম, সাধারণ সম্পাদক হয়েছেন চারুকলা বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থী মেহেদী হাসান। আগামী এক বছরের জন্য নতুন এ কমিটির অনুমোদন দেয়া হয়।
প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্র। সংস্কৃতির চর্চায় সক্রিয় রয়েছে বিশ্ববিদ্যালয়ের এই সংগঠন। বিশ্ববিদ্যালয়ের ভিতরে ও বাইরে সংগঠনটি নানা কর্মশালা ও অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে দেশীয় সংস্কৃতির বিকাশে সহযোগীতা করে থাকে।
বুধবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের প্রধান উপদেষ্টা চারুকলা বিভাগের অধ্যাপক ড. বজলুর রশিদ খান কার্যনির্বাহী সংসদের ৩৭ সদস্যের কমিটি ঘোষণা করেন। এ সময় জবি সাংস্কৃতিক কেন্দ্রের উপদেষ্টা এবং সদ্য বিদায়ী কমিটির সভাপতি আসফিকুর রহমান ও সাধারণ সম্পাদক সাহিদুল ইসলাম ভূঁইয়া উপস্থিত ছিলেন।
নতুন কমিটিতে সহসভাপতি হিসেবে রয়েছেন জেবুন্নেছা সরকার নিঝুম, রকি আহমেদ, আনিসুর রহমান রুবেল ও ফারজানা আলম প্রীতি। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন সুব্রত পাল, শান্তা সাদিয়া রহমান, মাহমুদুল হাসান তন্ময় ও আল আরবী লাবনী।
এবিষয়ে নবনির্বাচিত সভাপতি তামজিদা ইসলাম বলেন, সকল সিনিয়র ও উপদেষ্টাবৃন্দের  প্রতি কৃতজ্ঞতা ও সম্মান আমাকে এই পদের জন্য নির্বাচিত করার জন্য। আমি প্রথম বর্ষ থেকেই সাংস্কৃতিক কেন্দ্রের সাথে যুক্ত ছিলাম, আছি  ইনশাআল্লাহ আগামীতে ও থাকবো । আমার কাছে এই সংগঠন একটা আত্মতৃপ্তির জায়গা, ভালোবাসার জায়গা। ইনশাআল্লাহ সামনে ভালো কিছু করার ইচ্ছা আছে। আমাদের জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর সবচেয়ে পুরোনো সংগঠন হলো আমাদের এই সাংস্কৃতিক কেন্দ্র, সেই জায়গা টা ধরে রাখার চেষ্টা করবো যেনো ভবিষ্যতে ও এই সংগঠনের মান একই রকম আটুট রাখতে পারি।
Facebook Comments Box
advertisement

Posted ৩:৪২ পূর্বাহ্ণ | রবিবার, ১৩ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]