সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নেত্রকোণায় পানিতে ডুবে প্রাণ গেল ৫ জনের

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

নেত্রকোণায় পানিতে ডুবে প্রাণ গেল ৫ জনের

নেত্রকোণায় মাছ ধরতে গিয়ে হাওর এলাকায় পানিতে ডুবে তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাতে জেলার বিভিন্ন উপজেলার ওপর দিয়ে বয়ে যাওয়া আকস্মিক প্রবল দমকা হাওয়ার সময় এ ঘটনা ঘটে। এছাড়াও জেলার পূর্বধলা উপজেলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

হাওরের পানিতে ডুবে মৃতরা হলেন, মদন উপজেলার রফিকুল ইসলাম (৩৬), আটপাড়া উপজেলার দিলোয়ার হোসেন দিলু (৩২) এবং মোহনগঞ্জ উপজেলার রাসেল মিয়া (২৫)।

অন্যদিকে, জেলার পূর্বধলা উপজেলায় পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে গালিব আয়ান (২) ও আরমান (৩) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

জানা গেছে, মদন উপজেলার মান্দারকাটা হাওরে মাছ ধরতে গিয়ে দমকা হাওয়ার কবলে পড়ে জেলে রফিকুল ইসলাম নিখোঁজ হন। পরে শনিবার ভোরে হাওর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। একই সময় আটপাড়া উপজেলার দুওজ ইউনিয়নের কৈলং গ্রামের পাশের গণেশের হাওরে মাছ ধরতে গিয়ে প্রবল বাতাসের তোড়ে নৌকা থেকে পানিতে ডুবে দিলোয়ার হোসেন দিলু মারা যান।

এদিকে, মোহনগঞ্জ উপজেলার দরুন বানিহারী গ্রামের বজলু মিয়ার ছেলে রাসেল মিয়া স্থানীয় ডিঙ্গাপোতা হাওরের পানিতে পড়ে নিখোঁজ হওয়ার পর শনিবার দুপুরে তার মরদেহ উদ্ধার করেছে সংশ্লিষ্টরা।

সংশ্লিষ্ট থানা পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, গতকাল শুক্রবার রাত ১০টার দিকে প্রবল বাতাস বয়ে যায়। এতে মদন, মোহনগঞ্জ ও আটপাড়া উপজেলার হাওরের মাছ শিকারিরা বাতাসের কবলে পড়েন। এ সময় তিনজনের মৃত্যু হয়।

শনিবার দুপুরে জেলার মদন থানার ওসি মুহাম্মদ ফেরদৌস আলম, আটপাড়া থানার ওসি জাফর ইকবাল ও মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

অপরদিকে, পূর্বধলা উপজেলায় পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে গালিব আয়ান ও আরমান মারা গেছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকাল থেকে সন্ধ্যার মধ্যে এ দুই শিশু মৃত্যুর ঘটনা ঘটে। গালিব আয়ান উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের বাশাউড়া গ্রামের শফিকুল ইসলাম ফয়সালের ছেলে এবং আরমান উপজেলার খলিশাউড় ইউনিয়নের চকপাড়া গ্রামের নুরুল হকের ছেলে।

পূর্বধলা থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৮ অপরাহ্ণ | শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]