মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সুরিয়ার সঙ্গে দিশা পাটানির রোমান্স

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

সুরিয়ার সঙ্গে দিশা পাটানির রোমান্স

তামিল অভিনেতা সুরিয়ার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউডের গ্ল্যামার গার্ল দিশা পাটানি। নতুন সিনেমাটির নাম ‘সুরিয়া ৪২’। দেশজুড়ে মোট ১০টি ভাষায় তামিল এই সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে।

দিশা পাটানি এবং ‘জয় ভীম’ খ্যাত নায়ক সুরিয়া অভিনীত এই নতুন সিনেমাটি পরিচালনা করবেন সিরুথাই শিবার।

তার হাত ধরেই কলিউডে অভিষেক করতে চলেছেন দিশা। থ্রিডি প্রযুক্তিতে এই সিনেমার শ্যুটিং হবে। তামিল চলচ্চিত্রে বলিউডকন্যা কতটা ঝড় তুলতে পারেন, সেটাই দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা।

সম্প্রতি ‘সূর্য ৪২’-র মোশন পোস্টার প্রকাশ করেছেন সিনেমাটির নির্মাতারা। সেটি শেয়ার করে অভিনেতা সুরিয়া লিখেছেন, ‘আমাদের নতুন অভিযান শুরুর আগে আমরা সকলের আশীর্বাদ এবং শুভেচ্ছা প্রার্থনা করছি। ’

মোশন পোস্টারটিতে দেখা যাচ্ছে, একটি ইগল চারদিকে উড়ে বেড়াচ্ছে। নিচে যুদ্ধক্ষেত্র। সেখানে অস্ত্র হাতে যুদ্ধ করছে বীররা। জ্বলছে চিতার আগুন। উড়তে উড়তে এক যোদ্ধার কাঁধে গিয়ে বসে পড়ে ইগলটি।

তামিল এই সিনেমাটির শ্যুটিং শুরু হয়ে গেছে। দিশা পাটানি জানিয়েছেন, এমন একটি ছবিতে কাজ করতে পেরে তিনি খুশি। এই সিনেমাটিতে যে চরিত্রে তাকে দেখা যাবে, এর আগে তেমন চরিত্রে তিনি কখনো অভিনয় করেননি। তাই সিনেমাটি নিয়ে বাড়তি উৎসাহ বোধ করছেন দিশা।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৫ অপরাহ্ণ | শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]