মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

৩৫ দিন বাবা-মায়ের সঙ্গে কথা বলিনি: নুসরাত

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

৩৫ দিন বাবা-মায়ের সঙ্গে কথা বলিনি: নুসরাত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। নানান গুণে গুণান্বিত তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী।

চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত দেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। সুন্দরবনে জলদস্যুদের তৎপরতার বিরুদ্ধে র‍্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত সিনেমাটির মুক্তি সামনে রেখে প্রচার শুরু করেছেন কলাকুশলীরা।

‘অপারেশন সুন্দরবন’-এর শুভমুক্তি ও পোস্টার উন্মোচন উপলক্ষে গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) র‍্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে শিল্পীরা সুন্দরবনের গহিন অরণ্যে কাজের অভিজ্ঞতা শেয়ার করেন।

নুসরাত ফারিয়া বলেন, ৩৫ দিন বাবা-মায়ের সঙ্গে কথা বলিনি। কারও সঙ্গে কোন যোগাযোগ ছিল না। এই টিমের সদস্যরাই আমার পরিবার ছিল। কষ্ট পেলে, হাসি পেলে- সবকিছু প্রকাশের জন্য এই পরিবারই ছিল। এখন পর্যন্ত আমরা একসঙ্গে কাজ করছি।

তিনি আরও বলেন, ২০১৯ সাল থেকেই ‘অপারেশন সুন্দরবন’ আমার জীবনের অংশ। এখনও আমার জীবনের অংশ। মনে হয়, রিলিজের পরেও থাকবে। এক কথায়, এই ছবি ও চরিত্রটা আমার সঙ্গে সারাজীবন থেকে যাবে।

নায়িকা যোগ করেন, আমার সবশেষ সিনেমা মুক্তি পেয়েছে ২০১৯ সালে। এরপর এত ক্যামেরা একসঙ্গে দেখিনি। জাজ ছেড়ে দেওয়ার পর মনটা একটু ছোট হয়ে গিয়েছিল। ভেবেছিলাম, বড় আয়োজনের আর কোনো ছবির অংশ হতে পারব কি না। তবে আমি র‍্যাবের প্রতি কৃতজ্ঞ, এত বিগ বাজেটের একটি ছবিতে আমাকে যুক্ত করার জন্য।

প্রসঙ্গত, ‘অপারেশন সুন্দরবন’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, নুসরাত ফারিয়া, রোশান, মনোজ প্রামাণিক প্রমুখ। তারা প্রত্যেকেই পোস্টার উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত হলেও দেশের বাইরে থাকায় সংবাদ সম্মেলনে অংশ নিতে পারেননি পরিচালক দীপংকর দীপন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩২ অপরাহ্ণ | শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]