সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ইমরান খানের বিমানের ‘জরুরি অবতরণ’ নিয়ে পাল্টাপাল্টি কথা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

ইমরান খানের বিমানের ‘জরুরি অবতরণ’ নিয়ে পাল্টাপাল্টি কথা

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে বহনকারী উড়োজাহাজের কথিত কারিগরি ত্রুটি নিয়ে প্রচারমাধ্যমে পরস্পরবিরোধী খবর প্রকাশিত হয়েছে।

কোন কোন গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গত শনিবার গুজরানওয়ালায় সভা করতে যাওয়ার পথে কারিগরি ত্রুটি হলে ইমরানের বিমান জরুরি অবতরণ করেছে। তিনি ও সফরসঙ্গীরা দুর্ঘটনা থেকে রক্ষা পান।

 

তবে ইমরানের দল পিটিআই এর নেতা আজহার মাশওয়ানি বলছেন, প্রতিকূল আবহাওয়ার মুখে বিমানটি অবতরণ করার পর বাকিটা সড়কপথে সফর করেন ইমরান খান। কারিগরি ত্রুটির কোনো ঘটনা ঘটেনি।

স্থানীয় টিভি চ্যানেলের বরাত দিয়ে ‘ডেইলি পাকিস্তান’ ইমরানের বিমানে কারিগরি ত্রুটির কথা লিখেছিল।

পিটিআই নেতা আজহার মাশওয়ানি বলেছেন, প্রতিকূল আবহাওয়ার কারণে রওনা হওয়ার কিছু সময় পরেই ইমরানকে বহনকারী বিমান ইসলামাবাদে ফিরে আসে।

 

শনিবার গুজরানওয়ালার সমাবেশে পিটিআই চেয়ারম্যান ইমরান খান সামরিক বাহিনীকে ইঙ্গিত করে সতর্ক করে দিয়ে বলেন, বর্তমান সরকারের অধীনে অর্থনীতির আরো পতন হলে তাদেরকেও জবাব দিতে হবে।

ইমরান খান বলেন, ‘আমি এস্টাবলিশমিন্টকে বলতে চাই … যেভাবে এই সরকার এ দেশ ও অর্থনীতিকে নিচে নিয়ে যাচ্ছে… আমি জানি আপনারা নিজেদেরকে নিরপেক্ষ বলেন, কিন্তু এই রাষ্ট্র আপনাদেরকে দায়ী করবে… কারণ আপনারা এ থেকে দেশকে রক্ষা করতে পারতেন, কিন্তু কিছুই করেননি।’

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৫ অপরাহ্ণ | রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]