বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে কয়েদি’র মৃত্য

মোঃ নাজমুল হক,:   |   রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে কয়েদি’র মৃত্য

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এ মাদক মামলায় ১২ বছরের সাজাপ্রাপ্ত এক কয়েদির মারা গেছেন। শনিবার ১০ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ রাতে গুরুতর অসুস্থ্য অবস্থায় কারাকর্তৃপক্ষ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত কয়েদি সানাউল্লহ (৫৫)। তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার ভোলানাথপুর এলাকার মৃত নইম উদ্দিনের ছেলে। রোববার ১১ সেপ্টেম্বর ২০২২খ্রিষ্টাব্দ সকালে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর সিনিয়র জেল সুপার (ভারপ্রাপ্ত) মো. নুরুন্নবী ভূইঁয়া এতথ্য নিশ্চিত করেছেন। কাশিমপুর কারাগার সূত্রে জানা যায়, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এ বন্দি ছিলেন সানাউল্লাহ। তার ব্যক্তিগত কয়েদি নম্বর- ৯৬৬০। শনিবার রাত সাড়ে ৯ টার দিকে তিনি কারাগারের ভেতর অসুস্থ হয়ে পড়েন।

পরে তাকে কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে রাত ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৯ পূর্বাহ্ণ | রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]