মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

গুজবের কারনে যেন সামাজিক সম্প্রতি বিনষ্ট না হয়-এমপি শাওন

নিজস্ব প্রতিবেদক:   |   রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

গুজবের কারনে যেন সামাজিক সম্প্রতি বিনষ্ট না হয়-এমপি শাওন

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, সামাজিক সম্প্রতি রক্ষার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে হবে। কোন ভাবেই সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না। যার যার ধর্ম তার মতো করে স্বাধীন ভাবে পালন করবে।

ধর্ম নিয়ে বাড়াবাড়ি করা যাবেনা। সকল ধর্মের মানুষ মিলেমিশে দেশকে এগিয়ে নিতে হবে। ধর্মীয় বিষয়ে কোন ব্যাখ্যা প্রয়োজন হলে আলেমদের কাছ থেকে জেনে নিতে হবে। আমরা একে অপরের প্রতি সহনশীল হলে সমাজিক উন্নয়ন সহজ হবে। কোন ভাবে গুজবের কারনে যেন সামাজিক সম্প্রতি বিনষ্ট না হয়, তা খেয়াল রাখতে হবে। রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে ভোলার তজুমদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী অফিসার মরিয়ম বেগমের সভাপতিত্বে সামাজিক সম্প্রতি সমাবেশে প্রধান উপদেষ্টা হিসাবে বক্তব্য প্রদানকালে এমপি শাওন এসব কথা বলেন। এসময় আরো বক্তব্য রাখেন তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল, আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ওসি মাকসুদুর রহমান মুরাদ, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর বেগম শিলা, চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল্লাহ কিরণ,শম্ভুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রাসেল, অধ্যক্ষ হেলালউদ্দিন সুমন, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, সাবেক সভাপতি গাজী আঃ জলিল, উপজেলা পুজা উদযাপন কমিটি সভাপতি বিমল বিশ্বাস প্রমূখ।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪৬ পূর্বাহ্ণ | রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]