মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

‘ব্রহ্মাস্ত্র’ ছবি পুরোই ব্যর্থ, জানালেন ইন্দিরাবেশী কঙ্গনা!

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

‘ব্রহ্মাস্ত্র’ ছবি পুরোই ব্যর্থ, জানালেন ইন্দিরাবেশী কঙ্গনা!

ভারতের প্রেক্ষাগৃহে দুদিন ধরে চলছে অয়ন মুখার্জী পরিচালিত এবং করণ জোহর প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবি। নতুন এই ছবিটি দেখেছেন বলিউডের সাহসী আর স্পষ্টভাষী নায়িকা কঙ্গনা রানাওয়াত। আর তা দেখেই বেশ হতাশ হয়েছেন এই অভিনেত্রী।

ছবিটির সমালোচনা করেছেন নিজের ইনস্টাগ্রামে। শুধু তাই নয়, তিনি যে শুধু একা এই ছবিটি দেখে বিরক্ত হননি তাও জানিয়েছেন। সমালোচকদের নেতিবাচক পোস্টগুলোও তার পেজে শেয়ার করেছেন। তিনিই একমাত্র অভিনেত্রী যিনি প্রথম বলিউড ইন্ডাস্ট্রিতে নেপোটিজমের বিরুদ্ধে দৃঢ়ভাবে অবস্থান নিয়েছেন।

করণ জোহরকে তিনি এই নেপোটিজমের তালিকায় রেখেছেন অনেক আগেই। কফি উইথ করণেও তার প্রভাব অনেকটা স্পষ্ট। তা দর্শকরাও জানে। তবে তা কেন একটি ছবিকে প্রভাবিত করবে তাই মানতে নারাজ এই বলি অভিনেত্রী।

সম্প্রতি নতুন ছবিটি দেখে হতাশ হয়ে ঝোলার সব তথ্য উগরে দিয়েছেন এই গ্যাংস্টার খ্যাত নায়িকা। কঙ্গনা বলেন, রণবীর কাপুর ও আলিয়া ভাট অনেক ভালো অভিনেতা আর অয়ন মুখার্জি প্রতিভাবান পরিচালক তা মিডিয়ায় সব সময় তুলে ধরতে চান করণ জোহর।

ছবিটি নির্মাণ করতে ১১ বছর সময় নেয়ার পরও পৌরাণিক নাটকের মাধ্যমে ধর্মীয় ভাবনা শোষণ করার চেষ্টা করেছে তারা। এ জন্য তাদের জেলে পাঠানো উচিত বলেও মনে করছেন তিনি।

ছবি হিট আর দর্শক চাহিদা রয়েছে তা বোঝাতে নাকি করণ রিভিউ কিনেছে, এমনকি টিকিট কিনেছে। এই তথ্য দেয়ার পরই কঙ্গনা মন্তব্য করেন, তারা সব ধরনের অসৎ কাজ করতে পারলেও একটা ভালো ছবি নির্মাণ করতে পারল না।

উল্লেখ্য, আলোচিত আর সমালোচিত এই ছবেতে রণবীর, আলিয়ার পাশাপাশি অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, শাহরুখ খান, ডিম্পল কাপাডিয়া, মৌনি রায়সহ আরও অনেকে।

আধুনিক প্রযুক্তি ও ভিএফএক্সের প্রচুর কাজ করা ৬০০ কোটির এত বিগ বাজেট যেন পুরোটাই জলাঞ্জলি গেছে বলে মনে করছেন কঙ্গনা। ছবিটি হিট বোঝাতে করণ দক্ষিণের অভিনেতা, লেখক ও পরিচালকের কাছে এই ছবির প্রচারের জন্য নাকি ভিক্ষাও করেছেন। এমনও গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছে বলি পাড়ায়।

সমালোচনা করার পাশাপাশি বর্তমানে কঙ্গনা ব্যস্ত সময় পার করছে তার নতুন ছবি ‘ইমার্জেন্সি’ নিয়ে। যেখানে তিনি ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন। ইন্দিরা গান্ধীর লুকে কঙ্গনাকে কেমন লাগে তা ইতিমধ্যেই নেট দুনিয়ায় প্রকাশ্যে এসেছে, যা দেখে দর্শকরা প্রশংসার ফুলঝুড়ি ছিটিয়েছেন ইন্দিরাবেশী কঙ্গনার দিকেই।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৩ পূর্বাহ্ণ | রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]