মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভারতে স্টেশনে মুহূর্তে দুইবার প্রাণে বাঁচল যাত্রী, রুদ্ধশ্বাস ভিডিও

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

ভারতে স্টেশনে মুহূর্তে দুইবার প্রাণে বাঁচল যাত্রী, রুদ্ধশ্বাস ভিডিও

এক প্ল্যাটফর্ম থেকে অন্য প্ল্যাটফর্মে যাচ্ছিলেন নারী যাত্রী। ফুট ওভারব্রিজের পরিবর্তে রেললাইন ধরেই হেঁটে এসে অন্য প্ল্যাটফর্মে ওঠার চেষ্টা করছিলেন তিনি।

এর মধ্যেই ঘটে বিপত্তি। প্রাণও যেতে পারত ওই নারীর, যদি না তড়িঘড়ি ছুটে আসতেন এক তৎপর রেলকর্মী। তারপর ওই নারীর হাত ধরে টেনে না তুললে বিষয়টি অন্য রকমও হতে পারত বলে মত দিচ্ছেন নেটিজেনদের অনেকে।

 

এক সেকেন্ডের হেরফের হলে তিনি পড়ে যেতেন ট্রেনের নিচে। ভারতের উত্তরপ্রদেশের শিকোহাবাদ স্টেশনের ওই ভিডিও এখন ভাইরাল হয়ে গেছে।

ভিডিওতে দেখা যায়, হলুদ সালোয়ার-কামিজ পরা এক নারী রেললাইন ধরে দুলকি চালে হেঁটে আসছেন। তার পর ধীরেসুস্থে প্ল্যাটফর্মে ওঠার চেষ্টা করছেন। কিন্তু প্ল্যাটফর্ম উঁচু হওয়ার কারণে পেরে উঠছেন না।

অন্যদিকে ওই সময়ই স্টেশনে ট্রেন আসার কথা। তখন পর্যন্ত সিসি ক্যামেরায় ধরা পড়েনি ট্রেনের চলে আসার দৃশ্য। কিন্তু রেলকর্মী রাম স্বরূপ মিনা দেখতে পান সবুজ সঙ্কেত।

 

তিনি ছুটে এসে হাত ধরে টেনে তোলেন ওই নারীকে। ঠিক তখনো তীব্র বেগে স্টেশনে ঢোকে ট্রেনটি। তাতে অবশ্য দমে যাননি নারী যাত্রীটি। হাত থেকে ছিটকে পড়েছিল প্লাস্টিকের বোতল। চলন্ত ট্রেনের কাছে গিয়ে তুলে আনেন সেই বোতল। ভিডিওতে দেখা যায়, আবারও চেঁচিয়ে ওঠেন ওই রেলকর্মী। ভাগ্যক্রমে দ্বিতীয়বারও বেঁচে গেছেন সেই নারী যাত্রী।

ভিডিয়ো দেখে নেটিজেনরা তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। টুইটারে একজন লিখেছেন, একটা বোতলের দাম কি প্রাণের থেকেও বেশি? আরেকজন লিখেছেন, এ ধরনের লোকজনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া উচিত। এদের ছাড় দেওয়া ঠিক নয়।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৪ অপরাহ্ণ | রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]