সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

১১৮ রানে অলআউট কিউইরা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

১১৮ রানে অলআউট কিউইরা

ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার তৃতীয় টেস্টের প্রথম দিনের খেলা বৃষ্টির কারণে মাঠে গড়ায়নি। আবার রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর কারণে পরের দিনের খেলাও মাঠে গড়ায়নি । 

শনিবার মাঠে কোনো বাধা ছাড়াই মাঠে মুখোমুখি হয় দুই দল। যেখানে প্রথম ইনিংসে মাত্র ১১৮ রানে অলআউট হয়ে যায় ডিন এলগার বাহিনী।

প্রোটিয়াদের ১১৮ রানে অলআউট করে দেয়ার পেছনে অন্যতম কারিগর অলি রবিনসন ও স্টুয়ার্ট ব্রড। রবিনসন ৫ উইকেট ও ব্রড ৪ উইকেট শিকার করে অল্পতেই কিউইদের আটকে দেন।

লন্ডনের কেনিংটন ওভালে ইংল্যান্ডের পেসারদের তোপে মাত্র ২১ রানে ৩ উইকেট হারিয়ে বিপাকে পড়ে দক্ষিণ আফ্রিকা। এলগার দলীয় ২ রানে, সারেল এরউই ৭ ও কিগান পিটারসেন ২১ রানে আউট হন।

এদের মধ্যে এলগার ও কিগানকে আউট করেন রবিনসন। প্রোটিয়াদের প্রথম চার ব্যাটারের মধ্যে সর্বোচ্চ রানের ইনিংসটা ছিল ১২। দলের হয়ে সর্বোচ্চ ৩০ রান করেন মার্কো ইয়ানসেন। শূন্য রানে আউট হন এরউই ও ভেরাইনে।

বাকিদের মধ্যে কায়া জুন্দো ২৩, কেশভ মহারাজ ১৮ রান করেন।

১১৮ রানের জবাবে এখন ব্যাট করছে ইংল্যান্ড। ৩ উইকেটে ৮৪ রান নিয়ে ব্যাট করছে তারা।

১৩ রান করে ইয়ানসেনের শিকার হয়েছেন আলেক্স লিস। জ্যাক ক্রাউলি ৫ রানে মার্কো জানসেনের বলে এলবিডব্লিউ হন। আর জো রুট জানসেনের বলেই পিটারসেনের হাতে ক্যাচ দিয়ে ফেরেন ২৩ রানে। ৪২ রান নিয়ে ওলি পপ ক্রিজে রয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৩ পূর্বাহ্ণ | রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]