শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আওয়ামী লীগ সরকার কোন প্রতিশ্রুতি পালন করে নাই – মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক:   |   রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

আওয়ামী লীগ সরকার কোন প্রতিশ্রুতি পালন করে নাই – মির্জা ফখরুল

বিএনপির মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন আওয়ামী লীগ সরকার তাদের দেওয়া কোন প্রতিশ্রুতি রাখেননি। তারা দশ টাকা কেজি ধরে চাল খাওয়াবে বলছিল ,ঘরে ঘরে চাকরী দিবে বলছিল, বিনা মূল্যে সার দিবে বলছিল, কিন্তু কোন প্রতিশ্রুতি রাখতে পারেনি বরং টাকা পাচার করে এবং ভুঁয়া লোন দিয়ে ব্যাংক গুলো খালি করে দিয়েছে। দেশকে অর্থনৈতিক ভাবে দেউলিয়ার পথে নিয়ে গেছ।

আজ রাজধানীর উত্তরায় জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়াবৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নূরে আলম, আব্দুর রহিম ও শাওনের হত্যার প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তির দাবীতে বিএনপি ঢাকা মহানগর উত্তরের আয়োজনে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন ,এই সরকার জনগনের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। অস্বাভাবিক হারে জিনিস পত্রের দাম বেড়েছে। মানুষের পিঠ দেওয়ালে ঠেকে গেছে। বাংলার মানুষ গর্জে উঠেছে, জোর করে আর বেশিদিন ক্ষমতায় থাকেত পারবেননা। এ দেশে গনতন্ত্রকে ফেরত আনব।
বিরোধী নেতা-কর্মীদের ওপরে পুলিশের গুলি বর্ষণের ঘটনাকে পাকিস্তানি বাহিনীর সাথে তুলনা করে সরকারের এহেন কর্মকান্ড এবং দেশের আর্থিক খাতে ক্ষমতাসীনদের ‘খাশ লোকদের’ দুর্নীতি ও অর্থ পাচারের ঘটনার কঠোর সমালোচনা করেন বিএনপি মহাসচিব।
ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান এর সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় নেতা আব্দুস সালাম, জয়নুল আবেদীন ফারুক, তাবিথ আউয়াল,বাহা উদ্দিন সাদি,কফিল উদ্দিন, যুবদল নেতাএসএম জাহাঙ্গীর, আমিনুল হক প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০৯ অপরাহ্ণ | রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]