বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ক্ষমা চাইলেন শাদাব

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

ক্ষমা চাইলেন শাদাব

এশিয়া কাপের ফাইনালে রোববার (১১ সেপ্টেম্বর) লঙ্কানদের বিপক্ষে দুইটি গুরুত্বপূর্ণ ক্যাচ ফেলে দেন পাকিস্তানের শাদাব খান। দুইবার জীবন পেয়ে ভানুকা রাজাপাকসে শেষ পর্যন্ত খেলেন ৪৫ বলে ৭১ রানের ইনিংস। যা শ্রীলঙ্কাকে বড় সংগ্রহ পেতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

৫৮ রানে ৫ উইকেট হারানো লঙ্কানরা ১৭০ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ পেয়েছে ওই ইনিংসের কল্যাণেই, পাকিস্তানের জন্যও রান তাড়া করা কঠিন হয়ে যায়। অথচ শাদাব খান যদি সময়মতো তার ক্যাচ ধরতে পারতেন, তবে লঙ্কানদের সংগ্রহটা আরও কম হতে পারতো। ইনিংসের ১৮তম ওভারে ব্যক্তিগত ৪৭ রানে হারিস রউফের স্লোয়ারে বড় শট খেলতে গিয়ে বল আকাশে তুলে দিয়েছিলেন রাজাপাকসে। কিন্তু লংঅফে সহজ সেই ক্যাচ ফেলে দেন শাদাব।

জীবন পেয়ে ৩৫ বলে ফিফটি তুলে নেন রাজাপাকসে। এরপর আরেকটি ক্যাচ তু্লে দিয়েছিলেন লঙ্কান ব্যাটার। এবারও শাদাব খানের ভুলে ছক্কা হয়ে যায়। দুই ফিল্ডার একসঙ্গে দৌড়ে গিয়েছিলেন। ক্যাচটা তালুতেই পড়েছিল আসিফ আলির, একই সময়ে শাদাব সেখানে গিয়ে ধাক্কা খান। বল পড়ে হয়ে যায় ছক্কা।

এমন গুরুত্বপূর্ণ ম্যাচে শাদাবের ভুল ভালোই ভুগিয়েছে পাকিস্তানকে। হারের পর পাকিস্তানি এই অলরাউন্ডার পুরো দায় নিলেন নিজের কাঁধে। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে শাদাব লিখেছেন, ‘ক্যাচ ম্যাচ জেতায়। ক্ষমা চাইছি, আমি এই হারের দায় মাথা পেতে নিলাম। আমি আমার দলকে বিপদে ফেলেছি।’

শাদাব যোগ করেন, ‘তারপরও নাসিম শাহ, হারিস রউফ, মোহাম্মদ নওয়াজসহ পুরো দলের বোলিং আক্রমণ দারুণ ছিল। দলের জন্য এটা ইতিবাচক। মোহাম্মদ রিজওয়ানও লড়াই করেছেন। পুরো দল তাদের সেরাটা দিয়ে চেষ্টা করেছে। শ্রীলঙ্কাকে অভিনন্দন।’

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৬ পূর্বাহ্ণ | সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]