সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

প্রকাশ্যে গৃহবধূকে মারধর, ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

প্রকাশ্যে গৃহবধূকে মারধর, ভিডিও ভাইরাল

লালমনিরহাটের হাতীবান্ধায় এক গৃহবধূকে প্রকাশ্যে মারধরের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় মারধরের শিকার ঐ গৃহবধূর স্বামী আমির হোসেন বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ করেছেন।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেলে হাতীবান্ধা থানার ওসি শাহা আলম বিষয়টি নিশ্চিত করে বলেন অভিযোগ পাওয়ার পর পরই আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

রোববার সকালে উপজেলার দিঘীরহাট বাজারে এ মারধরের ঘটনা ঘটে। মারধরের শিকার গৃহবধূ রাহিলা বেগম সিঙ্গিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী এলাকার আমির হোসেনের স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা গেছে, গৃহবধূর স্বামী আমির হোসেন প্রায় ১৮ বছর ধরে দিঘীরহাট বাজারে একটি দোকান ঘর ভাড়া নিয়ে লন্ড্রির দোকান করে আসছেন। রোববার সকালে আসাদুল, আতিকুল, কাজল, কমল, বাদল, শহিদুল ও খলিলুর রহমান হঠাৎ এসে ঐ দোকানঘরটি নিজের দাবি করে দোকানের ভেতরে ঢুকে যাবতীয় মালামাল বাইরে ফেলে দেয় ও ভাঙচুর করে। এ সময় আমির হোসেন ও তার স্ত্রী বাধা দিতে আসলে তাদের মারধর করে ও আমির হোসেনের স্ত্রীকে বাজারে প্রকাশ্যে মারধর ও শ্লীতাহানি করে। এ সময় দোকানের প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি করে।

আমির হোসেন বলেন, আমি ঐ দোকানঘরে প্রায় ১৮-১৯ বছর ধরে ব্যবসা করে আসছি। কিন্তু হঠাৎ করে তারা এসে আমার দোকান ভাঙচুর করে। আমি ও আমার স্ত্রী বাঁধা দিতে আসলে তারা আমার স্ত্রীকে অনেক মারধর করে। বাজারের মধ্যে আমার স্ত্রীকে মেরে বিবস্ত্র করে। আমি এ ঘটনায় বিচার দাবি করে হাতীবান্ধা থানায় অভিযোগ করেছি।

এ বিষয়ে কমল বলেন, ওই দোকান ঘরটি আমার খালু খলিলুর রহমানের। আমির হোসেন সেখানে ভাড়ায় থাকতো। কিন্তু প্রায় ৭-৮ বছর ধরে তারা কোন ভাড়া দেয় না। তাই তাদের অনেকবার ঘর ছেড়ে দেয়ার জন্য বলা হয়েছিল তারা তা শুনেনি। রোববার সকালে সেখানে তাদের আবারো ঘর ছেরে দেওয়ার কথা বলতে গিয়েছিলাম। তাদের কাউকে মারধর করা হয়নি।

হাতীবান্ধা থানার ওসি শাহ আলম জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১:০০ অপরাহ্ণ | সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]