শুক্রবার ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বাজারে এলো রিয়েলমির নতুন স্মার্টফোন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

বাজারে এলো রিয়েলমির নতুন স্মার্টফোন

দেশের বাজারে ফাইভজি প্রযুক্তি সমর্থিত রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোন উন্মোচন করেছে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। গেমিংয়ের ক্ষেত্রে প্রিমিয়াম অভিজ্ঞতা নিশ্চিতে ফোনটিতে তাপ নির্গমন কার্যকরী ভেপার চেম্বার কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে।

এই ফোন তাপ নিয়ন্ত্রণ করতে সক্ষম। কারণ এতে আছে, ইন্টেলিজেন্ট অ্যাডজাস্টমেন্ট স্ট্র্যাটেজি, ইউনিফায়েড কন্ট্রোল অব সিস্টেম রিসোর্সেস এবং স্পেশাল সিনারিও অপটিমাইজেশন প্রযুক্তি।

জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়ার সুটকেস থেকে অনুপ্রাণিত ডিজাইনের কারণে ফোনটি দেখতে দারুণ। এটি হাত থেকে পিছলে পড়বে না। এতে ভেগান লেদার ব্যবহৃত হওয়ায় এতে সহজে স্ক্র্যাচও পরবে না।

ভিডিও দেখা এবং গেমিং অভিজ্ঞতাকে করবে সুখকর। স্মার্টফোনটিতে রয়েছে ৬.৪৩ ইঞ্চির ১২০ হার্ট সুপার অ্যামোলেড ডিসপ্লে। এছাড়াও, ৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জ সিস্টেমের কারণে ৩৫ মিনিটেরও কম সময়ে চার্জ হবে স্মার্টফোনটির ৪,৩০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

সেলফির জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেলের এআই সেলফি ক্যামেরা। নিখুঁত ও ঝকঝকে ছবির জন্য ফোনটিতে রয়েছে শক্তিশালী ও ইন্টেলিজেন্ট ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা, সঙ্গে রয়েছে স্ট্রিট ফটোগ্রাফি ফিল্টার।

ডিভাইসটির আল্ট্রা-সুইফট পারফরম্যান্স নিশ্চিত করতে এটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি ফাইভজি প্রসেসর। এটির ফাইভজি চিপসেট ম্যাচলেস স্পিডের ক্ষেত্রে ৬ এনএম পর্যন্ত সক্ষমতা পেতে পারে, যা জিটি মোড চালু করার মাধ্যমে সর্বোচ্চ সীমায় পৌঁছাবে। রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনের দাম নির্ধারণ করা হয়েছে ৩৪ হাজার ৯৯০ টাকা। এর সঙ্গে ভ্যাট যুক্ত করতে হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২০ পূর্বাহ্ণ | সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]