শুক্রবার ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

‘মিস অ্যান্ড মিসেস প্লাস’ হলেন পারিছা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

‘মিস অ্যান্ড মিসেস প্লাস’ হলেন পারিছা

স্থুল নারীদের নিয়ে সুন্দরী প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান ‘মিস অ্যান্ড মিসেস প্লাস’ -এর কথা সবার জানা। শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে ছিল এ প্রতিযোগিতার শেষ পর্ব। এতে সেরা সুন্দরীর মুকুট জিতে নেন তাসনিয়া তাবাচ্ছুম পারিছা। দ্বিতীয় রানারআপ হয়েছেন নির্জন মোমিন, তৃতীয় হয়েছেন রুমানা হক।

রাজধানীর এক অভিজাত হোটেলে বসেছিল এ আসর। গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠানে বিজয়ীর মাথায় মুকুট পরিয়ে দেন অভিনেত্রী দিলারা জামান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি। বিশেষ অতিথি ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ। অনুষ্ঠানটির আয়োজনে ছিল রিয়েল হিরোজ এক্সপো অ্যান্ড কমিউনিকেশন্স।

মন্ত্রী বলেন, বডি শেমিংয়ের ব্যাপারটি কিন্তু আমাদের সমাজে বিরাজমান। সেই জায়গা থেকে বেরিয়ে আসতে হলে আমাদের এই ধরনের আয়োজন দরকার। এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা উদ্যোক্তা, ছাত্রী, সিঙ্গেল মাদার, শিল্পীসহ আরো অনেক কিছু পেয়েছি। তারা সবাই শিক্ষিত। তাদের সবার মধ্যে এগিয়ে যাওয়ার একটা বড় মানসিকতা রয়েছে।

প্রতিযোগিতার আয়োজক মালা খন্দকার বলেন, খানিকটা পৃথুলা নারীদের আত্মবিশ্বাস পুনরুদ্ধারের জন্য প্রথমবার দেশে আয়োজন করা হয়েছে ‘মিস অ্যান্ড মিসেস প্লাস বাংলাদেশ’ প্রতিযোগিতা। আমাদের স্লোগান ‘বডিশেমিং বন্ধ করো’। এটি কেবল সৌন্দর্য প্রতিযোগিতাই নয়, স্বাস্থ্যবতী নারীদের নিজেদের ক্ষমতা ও শক্তি উপলব্ধির মাধ্যমও।

গ্র্যান্ড ফিনালে বিচারকের আসনে ছিলেন দিলারা জামান, কণ্ঠশিল্পী আবিদা সুলতানা, পরিচালক চয়নিকা চৌধুরী, অভিনেত্রী রোজিনা, অভিনেতা আফরান নিশো, আফজার পরশিয়া, সিলভি মাহমুদ, তৌহিদা আফরোজ, মেসবাউল আলম সাজু, ইভান শাহরিয়ার, ডনসন ড্যানি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১৫ পূর্বাহ্ণ | সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]