সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

গাজীপুরে মাদক ব্যবসার তথ্য দিয়ে গ্রেপ্তার কাউন্সিলর পুত্র রাজীব

গাজীপুর প্রতিনিধি   |   মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

গাজীপুরে মাদক ব্যবসার তথ্য দিয়ে গ্রেপ্তার কাউন্সিলর পুত্র রাজীব

মাদক ব্যবসার তথ্য দিয়ে গ্রেপ্তার গাজীপুরের কাউন্সিলর পুত্র রাজীব গাজীপুর মহানগরে লক্ষীপুরা এলাকায় মাদক স¤্রাজ্ঞী খ্যাত মধু ও তার সহযোগীদের গ্রেপ্তারে তথ্য প্রদান ও সহযোগিতা করে ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেপ্তার হয়েছেন স্থানীয় কাউন্সিলর জাবেদ আলী জবের ছেলে রুহুল আমিন রাজীব।

মঙ্গলবার দুপুরে গাজীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে গাজীপুর সিটি করপোরেশনের ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর জবে তার লিখিত বক্তব্য পাঠকালে ওইসব তথ্য প্রদান করেছেন। কাউন্সিলর আরো বলেন, তিনি তার ওয়ার্ডে বার বার নির্বাচিত কাউন্সিলর। তিনি নিজ এলাকায় মাদক নির্মূলে বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছেন। এজন্য তিনি তার এলাকায় ৯জন গার্ডও নিয়োজিত করেছেন।

তিনি এলাকার একজন জনপ্রিয় প্রতিনিধি। তার এ জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল তার ভাবমুর্তি ক্ষুন্ন ও সামাজিকভাবে হেয় করতে তৎপর রয়েছে।

কাউন্সিলরসহ তার ছেলে রাজীব ও গার্ডদের সহযোগিতায় সম্প্রতি লক্ষীপুরা এলাকার মাদক স¤্রাজ্ঞীখ্যাত মধু, তার স্বামী হাসেম, ছেলে সজীব ও তার সহযোগীরা সম্প্রতি মাদক ও অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশকে তথ্য ও সহযোগিতা প্রদান করায় মধুর ছেলে সজীব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদানকালে শত্রæতাবশত: কাউন্সিলর পুত্র রাজীবসহ কয়েকজন তাদের সঙ্গে জড়িত থাকার কথা বলে। পরে গত ২ সেপ্টেম্বর রাজীবকেও পুলিশ গ্রেপ্তার করে কারাগারে পাঠায়। আগামী নির্বাচনে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীসহ ঈর্ষান্বিত মহলের যোগসাজসে আমার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট তথ্য দিয়ে খবর প্রচার ও প্রকাশ করা হয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ এবং নিবিড়ভাবে তদন্ত করে প্রকৃত তথ্য অনুসন্ধানের জন্য পুলিশের প্রতি অনুরোধ করেছেন।

গাজীপুর সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, তদন্তাণাধীন নিয়মিত (মাদক ও অস্ত্র) মামলায় গ্রেপ্তার আসামিদের দেয়া তথ্যানুযায়ী রাজীবকে গ্রেপ্তার করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫২ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]