শুক্রবার ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নৈশপ্রহরীদের বেঁধে বাজারে ডাকাতি, ২৬ লাখ টাকা লু

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

নৈশপ্রহরীদের বেঁধে বাজারে ডাকাতি, ২৬ লাখ টাকা লু

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও বাজারে সোমবার রাতে চার জুয়েলারি দোকানসহ পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি হয়েছে। এতে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনের দামি সেটসহ প্রায় ২৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতের দল।

জানা যায়, সোমবার রাত ২টার পরে ১৫-১৬ জনের একটি সশস্ত্র ডাকাতদল নায়েরগাঁও বাজারে প্রবেশ করে। ডাকাতরা সাতজন ও একজন দর্জিকে দোকানের ভেতর হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে স্কচটেপ পেঁচিয়ে সাটার বন্ধ করে দেয়। এরপর রিংকু দাস, নিত্য গোপাল দাস, প্রদীপ চন্দ্র দাস ও কেশব চন্দ্র দাসের স্বর্ণের দোকান এবং পাশের নুর উদ্দিনের মুঠোফোনের দোকানের সাটারের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। স্বর্ণালঙ্কার ও নগদ লাখ টাকাসহ দোকান থেকে ২০টি দামি অ্যান্ড্রয়েড মোবাইল সেট লুট করে আবার তারা নদীপথে চলে যায়।

নৈশপ্রহরী আলাউদ্দিন, বিল্লাল হোসেন ও অলি উল্লাহ বলেন, রাত ২টার দিকে ৩-৪ জন এসে সিগারেট ধরাতে আগুন চায়। পরে ১০-১২ জন অস্ত্র দেখিয়ে আমাদের মুখে টেপ লাগিয়ে বেঁধে দোকানের ভেতরে রাখে। তারপর সাটার নামিয়ে দেয়।

পুলিশ জানায়, ভোর রাতে খবর পেয়ে ওই দোকানিরা ঘটনাস্থলে এসে বিষয়টি পুলিশকে জানালে মঙ্গলবার সকালে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মো. ইয়াছির আরাফাত ও মতলব দক্ষিণ থানা পুলিশের ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত দোকানিদের খোঁজখবর নেন।

বাজার বণিক সমিতির সভাপতি মাসুদ পাটোয়ারী বলেন, ডাকাতির ঘটনা মোবাইলে শুনে বাজারে আসি। পরে পুলিশ প্রশাসনকে বিষয়টি অবগত করি। এ ঘটনার থানায় ডাকাতি মামলা হচ্ছে।

মতলব দক্ষিণ থানা পুলিশের ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, এটি একটি রহস্যজনক ডাকাতি। পুরো ঘটনার তদন্ত চলছে। এ ব্যাপারে থানায় একটি ডাকাতির মামলা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]