শুক্রবার ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পেটের ব্যথা না কমায় চিকিৎসককে মারধর

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

পেটের ব্যথা না কমায় চিকিৎসককে মারধর

মানিকগঞ্জের সিংগাইরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (আইএমও) ডা. মোহাম্মদ তাজদিদুল ইসলামকে মারধরের অভিযোগ উঠেছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেলে ভুক্তভোগী ওই চিকিৎসক বাদী হয়ে সিংগাইর থানায় লিখিত অভিযোগ করেন। রোববার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার রাতে সিংগাইর সদর ইউনিয়নের চর আজিমপুর গ্রামের শহিদ মিয়ার মেয়ে সুখী আক্তার (২৪) পেটে ব্যথা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তার চিকিৎসা চলাকালীন পেটের ব্যথা না কমায় রাত ১১টার দিকে রোগীর ছোট ভাই আজিজুল ইসলাম ডা. তাজদিদুলকে তার কক্ষ থেকে বের করে মারধর করেন। এ সময় হাসপাতালের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুজহাত নওরীন আমিন বলেন, হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকের ওপর হামলার ঘটনায় আমরা উদ্বিগ্ন। এ হাসপাতালে বেশীরভাগই নারী চিকিৎসক হওয়ায় আমরা তাদের নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় ভুগছি। উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্ত আজিজুল ইসলাম বলেন, ‘আমার বোন পেট ব্যথায় চিৎকার করছিলো। এ সময় আমি ডাক্তারকে তার কক্ষে গিয়ে ঘুম থেকে ডেকে তুলে আমার বোনকে দেখার জন্য অনুরোধ করি। ডাক্তার রাগান্বিত হয়ে রোগীকে অন্য হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলেন। পরে আমি তাকে হাত ধরে টান দিয়েছি মাত্র, কোন রকম মারধর করিনি।’

সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। মামলার প্রস্ততি চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]