বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বিজেপির ‘নবান্ন অভিযান’ আজ, মেলেনি পুলিশি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

বিজেপির ‘নবান্ন অভিযান’ আজ, মেলেনি পুলিশি অনুমোদন

ভারতীয় জনতা পার্টির (বিজেপি) ‘নবান্ন অভিযান’ কর্মসূচি রয়েছে মঙ্গলবার। কিন্তু সে জন্য পুলিশি অনুমতি মেলেনি। অনুমতি চাওয়া হলেও ভারতের পশ্চিমবঙ্গের হাওড়া কমিশনারেট তা দেয়নি।

বিজেপি বলছে, রবিবারই রাজ্য নেতৃত্বকে অনুমোদন না দেওয়ার কথা জানিয়ে দিয়েছে পুলিশ। তবে অনুমতি না পেলেও ঘোষিত কর্মসূচি যে হচ্ছেই, তা জানিয়ে দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, আমরা খুব একটা আশাও করিনি যে অনুমতি পাওয়া যাবে। তৃণমূল সরকার আমাদের পথসভা করতেও বাধা দেয়! সেটা জেলা বা ব্লকেও। সেখানে নবান্ন অভিযানে বাধা দেবে এটা আর নতুন কথা কী?

 

তিনি আরো বলেন, যে কারণে আমরা এই কর্মসূচি নিয়েছি, তা পুরো রাজ্যের মানুষের দাবি। আমাদের কর্মীরা পুলিশের বাধা সত্ত্বেও অভিযানের জন্য তৈরি।

সুকান্ত রাজ্য সভাপতি হওয়ার এক বছর পূর্ণ হতে চলেছে আগামী ২০ সেপ্টেম্বর। এই এক বছরে প্রথমবার বড় মাপের কর্মসূচি নিয়েছে বিজেপি। তা সফল করতে দল সর্বশক্তি দিয়ে পথে নামতে চাইছে মঙ্গলবার।

পঞ্চায়েত নির্বাচনের আগে সাংগঠনিক শক্তি পরীক্ষাও দলের কাছে গুরুত্বপূর্ণ। এ জন্য দলের পক্ষে জেলা এবং ব্লক স্তরের নেতাদের কর্মী আনার লক্ষ্য বেঁধে দেওয়া হয়েছে। কোন নেতা কত লোক আনতে পারলেন তারও একটা পরীক্ষা হয়ে যাবে মঙ্গলবার। একই সঙ্গে পূজার আবহে মেতে ওঠার আগে কর্মীদের চাঙ্গা করাও দলের লক্ষ্য।

 

বিজেপির পরিকল্পনা অনুযায়ী সোমবার উত্তরবঙ্গ থেকে তিনটি ভাড়া করা ট্রেনে কর্মীদের কলকাতার পথে রওনা দেওয়ার পর দক্ষিণবঙ্গের চারটি ট্রেন মঙ্গলবার সকালে রওনা দেবে।

এ ছাড়া লোকাল ট্রেনে এবং জেলা অনুযায়ী বাস ভাড়া করে কর্মীদের আনার পরিকল্পনা নেওয়া হয়েছে। হাওড়া ময়দান থেকে সুকান্তের নেতৃত্বে মিছিল ছাড়াও সাঁতরাগাছি থেকে শুভেন্দু অধিকারী এবং কলেজ স্ট্রিট থেকে দিলীপ ঘোষের উপস্থিতিতে মিছিল যাবে নবান্নের দিকে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]