শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হঠাৎ বিষখালি নদীতে ভেসে গেল ৬ দোকান

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

হঠাৎ বিষখালি নদীতে ভেসে গেল ৬ দোকান

বিষখালি নদীতে হঠাৎ দেখা দিয়েছে ভয়াবহ ভাঙন। এরই মধ্যে নদীগর্ভে বিলীন হয়েছে ছয়টি দোকান। এভাবে ভাঙন অব্যাহত থাকলে নদীগর্ভে আরো কিছু স্থাপনা বিলীন হওয়ার আশঙ্কা করছেন এখানকার বাসিন্দারা।

সোমবার দুপুরে ঝালকাঠির রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বিশখালী নদী সংলগ্ন বাদুরতলা বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান।

ক্ষতিগ্রস্তরা হলেন- জুয়েল শরীফ, শাহজাহান শরীফ, জামাল হাওলাদার, আবু খলিফা, বাবুল ঋষি ও নাসির হাওলাদার।

স্থানীয়রা জানায়, দুপুরে হঠাৎ বিশখালী নদীতে ভাঙন দেখা দেয়। এতে নদীতে কয়েকটি দোকান ভেসে যায়। পরে স্থানীয়দের সহায়তায় নদী থেকে মালামাল উদ্ধার করেন দোকান মালিকরা।

মঠবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল হাওলাদার জানান, দীর্ঘদিন ধরেই বাদুরতলা বাজারের দোকানগুলো নদী ভাঙনে বিলীন হচ্ছে। পানি বাড়ায় হঠাৎ দুপুরে ছয়টি দোকান বিলীন হয়ে গেছে। এখনো ঝুঁকিতে রয়েছে ওই বাজারের অনেক দোকান। কয়েক দফা জিও ব্যাগ ফেলেও ভাঙনরোধ করা সম্ভব হচ্ছে না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলেছি। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]