বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আখাউড়ায় ট্রাকে ডাকাতি, অস্ত্রসহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

আখাউড়ায় ট্রাকে ডাকাতি, অস্ত্রসহ যুবক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া-কুমিল্লা মহাসড়কের আখাউড়ায় ট্রাকে ডাকাতির ঘটনায় ইয়াছিন নামে এক ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ছুরি ও লোহার পাইপসহ ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার তন্তর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ইয়াছিন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউপির মহিউদ্দিননগর গ্রামের বাসিন্দা শওকত আলীর ছেলে।

আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম জানান, সোমবার দিনগত রাতে সিলেট থেকে বালুবোঝাই একটি ট্রাক ব্রাহ্মণবাড়িয়া-কুমিল্লা মহাসড়কের উপজেলার ধরখারের তন্তর বাজারের দক্ষিণ দিকে মুসাফির হোটেলের কাছে ভোরে পৌঁছায়। এ সময় সড়কে একটি পিকআপ ভ্যান আড়াআড়ি দাঁড় করিয়ে ওই বালুবাহী ট্রাককে আটকে দেওয়া হয়।

পরে একদল ডাকাত ধারালো অস্ত্র নিয়ে চালক নূরুল আমিন ও ট্রাকের মালিক সোহান আহমেদকে জিম্মি করে ২২শ টাকা, দুটি মোবাইল লুটে নেয়। খবর পেয়ে আখাউড়া থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ডাকাতির সঙ্গে জড়িত ইয়াছিনকে গ্রেফতার করে। এ সময় লুটে নেওয়া টাকা ও মোবাইল উদ্ধার করা হয়। ছিনতাইয়ের সঙ্গে জড়িত পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২২ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]